গসিপছবিবিনোদন

রাখিতে মজে গোটা বলিউড! অক্ষয় থেকে সারা, রইল বি টাউনের রাখি স্পেশ্যাল ছবির অ্যালবাম

অক্ষয় কুমার থেকে সারা আলি খান, রইল বি টাউনের ৮ জনপ্রিয় তারকার রাখি স্পেশ্যাল ছবির অ্যালবাম

Bollywood Raksha Bandhan 2023 : ৩০ আগস্ট, বুধবার তথা আজ গোটা দেশ জুড়ে রাখি বন্ধন (Raksha Bandhan) উৎসব পালিত হচ্ছে। এই বিশেষ দিনে ভাইয়ের হাতে রাখি (Rakhi) বেঁধে দেয় বোনেরা। পাল্টা সারা জীবন বোনকে আগলে রাখার প্রতিশ্রুতি দেয় ভাই। বলিউড (Bollywood) সেলেবরাও ধুমধাম করে এই দিনটা পালন করেছেন। অক্ষয় কুমার থেকে শুরু করে সারা আলি খান, একাধিক বি টাউন তারকা রাখি বন্ধন সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। চলুন এক ঝলকে দেখে নেওয়া যাক বলিউডের রাখি স্পেশ্যাল ছবির অ্যালবাম।

অক্ষয় কুমার (Akshay Kumar)- রাখির দিন বলিউডের ‘খিলাড়ি’ বোন অলকার সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন। সেই ছবির ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ‘তুই আমার সঙ্গে থাকলে জীবনে সবকিছু ঠিক আছে। জীবনের প্রথম দিন থেকে আমার নম্বর ওয়ান মানুষ তুমি। রাখি বন্ধনের শুভেছা রইল’।

Akshay Kumar sister, Akshay Kumar Raksha Bandhan post

সঞ্জয় দত্ত (Sanjay Dutt)- ‘মুন্নাভাই’ সঞ্জয় দত্ত-ও রাখির দিন বোনেদের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, দুই বোনের মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ক্যাপশনে, দুই বোনের প্রতি ভালোবাসা জাহির করার পাশাপাশি সারা জীবন আগলে রাখার প্রতিশ্রুতিও দিয়েছেন সঞ্জয়।

আরও পড়ুনঃ শ্রীকৃষ্ণকে রাখি পরিয়েছিলেন দ্রৌপদী! রাখি বন্ধনের এই পৌরাণিক কাহিনী আজও অনেকেরই অজানা

Sanjay Dutt sisters, Sanjay Dutt Raksha Bandhan post

জোয়া আখতার (Zoya Akhtar)- জনপ্রিয় ডিরেক্টর জোয়া আখতারও ভাই ফারহানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। বহু পুরনো একটি সাক্ষাৎকারের সময় সেই ছবিটি তোলা হয়েছিল। ক্যাপশনে ‘দ্য আর্চিস’ ডিরেক্টর লিখেছেন, ‘একসঙ্গে আমাদের প্রথম ছবির পর সাক্ষাৎকার দিচ্ছিলাম। এই ছবিটা থেকে আমাদের জীবনের ব্যাপারে আঁচ করে নেওয়া যায়। আমার মাথা কাজ করছে না, আর তুমি (ফারহান আখতার) পরিস্থিতি সামলানোর চেষ্টা করছো’।

আরও পড়ুনঃ ৩ বছর হল ভাই নেই! রাখির দিনে সুশান্তের দিদির হাহাকার দেখে চোখ ভিজল নেটিজেনদের

 

View this post on Instagram

 

A post shared by Zoya Akhtar (@zoieakhtar)

সারা আলি খান (Sara Ali Khan)- নবাব কন্যা সারা আলি খান প্রত্যেক বছরের মতো এই বছরও ধুমধাম করে রাখি বন্ধন সেলিব্রেট করেছেন। ইব্রাহিমের পাশাপাশি তৈমুর এবং জাহাঙ্গীরের হাতেও রাখি বেঁধেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পতৌদি পরিবারের রাখি বন্ধন অনুষ্ঠানের বেশ কিছু ঝলক শেয়ার করেছেন সইফ কন্যা।

আরও পড়ুনঃ বেঁচে থাকলে কেমন দেখাতো ‘মহানায়ক’কে? AI-র তৈরী উত্তম কুমারের ছবি দেখে বিস্মিত নেটপাড়া

Sara Ali Khan Rakhi celebration

পরিণীতি চোপড়া (Parineeti Chopra)- পরিণীতি চোপড়াও রাখির দিন দুই ভাইয়ের সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এর মধ্যে কোনও ছবিতে দেখা যাচ্ছে, দুই ভাই তাঁকে জড়িয়ে ধরে রেখেছেন। কোনও ছবিতে আবার দেখা যাচ্ছে, ভাইদের জন্য রাখি এবং চিঠি ক্যুরিয়ার করে পাঠিয়েছেন পরিণীতি।

Parineeti Chopra Rakhi celebration

কৃতি শ্যানন (Kriti Sanon)- সদ্য জাতীয় পুরস্কার জয়ী কৃতি শ্যাননও রাখি বন্ধনের দিন বোনের উদ্দেশে একটি স্পেশ্যাল পোস্ট শেয়ার করেছেন। অভিনেত্রীর শেয়ার করা ভিডিওয় তাঁর এবং বোন নূপুরের বেশ কিছু ভিডিওর কোলাজ দেখতে পাওয়া যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)


এই মিষ্টি ভিডিও শেয়ার করে কৃতি ক্যাপশনে লিখেছেন, ‘শ্যানন বোনেরা। বোনেরা সবচেয়ে ভালো। আমি তোমায় ভীষণ ভীষণ ভালোবাসি নূপুর। রাখি বন্ধনের শুভেচ্ছা রইল’।

Back to top button