বিনোদন

যশের সাথে প্রেম! জন্মদিনে নুসরতকে উইশ টুকুও করলেন না অভিনেত্রীর স্বামী নিখিল জৈন

শ্রাবন্তীর পর এবার টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) -এর পিছু ছাড়ছেনা বিতর্ক। বিভিন্ন মহলে রটে গিয়েছে টলি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- এর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি বিয়ে ভাঙতে পারে নিখিল নুসরতের। অনেকদিন ধরেই নাকি ব্যক্তিগত সমস্যার জেরে নুসরতের সংসারে চলছে অশান্তি।

Nikhil Jain Nusrat Jahan

এরমধ্যেই গুঞ্জন ওঠে যশ এবং নুসরতের সম্পর্ক নিয়ে, শোনা যায় একসঙ্গে নাকি রাজস্থানেও গিয়েছিলেন এই দুই তারকা। প্রসঙ্গত, ২০১৯ সালে জনপ্রিয় ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) – এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। লকডাউনকালেও দুজনে বেশ জমিয়েই ছিলেন। কিন্তু হঠাৎই তাদের জীবনে যেন ঘনিয়ে আসে কালোমেঘ।

Nikhil Jain Nusrat Jahan

যদিও নিখিল এবং তার ব্যক্তিগত জীবন সম্পর্কে একটাও কথা বলতে নারাজ নুসরত। যশের সঙ্গে তার সম্পর্ক নিয়েও একদম ‘স্পিকটি নট’ অভিনেত্রী। এরমধ্যেই গত ৮ ই জানুয়ারি জন্মদিন ছিল অভিনেত্রীর। সারাদিন সুন্দরীর জন্মদিনের শুভেচ্ছায় ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া।

Yash Dasgupta Nusrat Jahan

কিন্তু নুসরত নিখিলের সম্পর্কের ভাঙন আরও স্পষ্ট হল নিখিলের ইন্সটা হ্যান্ডেল থেকে। জন্মদিনে নুসরতকে নিয়ে একটিও পোস্ট নেই তার ইন্সটা হ্যান্ডেলে। এমনকি নুসরতের জন্মদিনের পার্টিতেও দেখা মেলেনি নিখিলের। আশ্চর্যজনক ভাবে গত সাত মাস ধরে নুসরতের ইন্সটা থেকে গায়েব নিখিল। অথচ কাল থেকে আজ অবধি যশ নুসরতের ফ্যানপেজ থেকে যাবতীয় যা যা শেয়ার হয়েছে তার সবকিছুই নিজের প্রোফাইল থেকে শেয়ার করেছেন নুসরত।

Yash Dasgupta Nusrat Jahan

গত ২৯ ডিসেম্বর একসঙ্গে আজমের শরিফ দরগায় দেখা মিলেছে যশ-নুসরতের। এই জুটির ফ্যানপেজ থেকে তাঁদের আজমের দর্শনের একাধিক ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। হযরত খাজা মইনুদ্দিন চিশতির দরগায় চাদর দিতে পৌঁছেছিলেন নুসরত।

Yash Dasgupta Nusrat Jahan

কবছর গড়াতে না গড়াতেই কী ভাঙনের পথে তাদের সাজানো সংসার? উত্তর অধরা।

Related Articles

Back to top button