গসিপবিনোদন

জ্যাকি পুত্র টাইগার শ্রফের ভয়ে ৫৫ বছর বয়সেও এই কাজ করে চলেছেন সলমন খান! জানলে অবাক হবেন

দীর্ঘদিন ধরে ‘দাবাং খান’ অর্থাৎ সলমন খান (Salman khan) বলিউড কাঁপাচ্ছেন এবং আজও তিনি খুবই সক্রিয়। সম্প্রতি প্রকাশিত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ বেশ শিরোনাম করেছে। যদিও কিছু দর্শক এই ছবিটি মোটেই পছন্দ করেনি তবে এসত্ত্বেও, ছবিটি প্রথম দিনেই ভিউয়ের রেকর্ড ভেঙেছিল ওটিটি মঞ্চে। বহুপ্রতীক্ষিত এই ছবি প্রকাশের পর ওটিটি মঞ্চেও নিজের আধিপত্য বিস্তার করেছেন সলমন।

এই ছবি প্রকাশের পর সলমন একটি সাক্ষাৎকারে জানান, ৫৫ বছর বয়সেও তিনি কঠোর পরিশ্রম করেন। কারণ তিনি জানেন তার নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে টাইগার শ্রফ (Tiger shroff), বরুণ ধাওয়ানদের (Varun Dhawan) মতো তারকা রয়েছেন। তাই বলিউডে টিকে থাকতে হলে পরিশ্রম করা ছাড়া উপায় নেই। আর এই কারণেও ৫৫ বছর বয়সেও ১৫ বছরের তরুণের মতো পরিশ্রম করেন ভাইজান।

Boykott Radhe

অসংখ্য প্রত্যাশা থাকার পরেও ‘রাধে’ মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে, তার পড়েই এই উপলব্ধি হয় সলমনের। তরুণ প্রজন্মের সাথে প্রতিযোগিতা অব্যাহত রয়েছে কয়েক দশক ধরে বলিউড কাঁপানো সুপারস্টার দেরও। তাঁর মতোই যে এখন আরও অনেকেই পর্দায় পেশিবহুল চেহারা এবং মারপিটের কেরামতিতে বাজিমাত করতে পারে, সে কথা ভালই বুঝেছেন ভাইজান।

সলমন তাই মনে করেন, পরিশ্রমের বিকল্প কিছুই হয়না। কোন ছবি হিট হবে বা কোন ছবি ফ্লপ তা ভেবে হাত গুটিয়ে বসে থাকতে নারাজ সল্লু ভাই। তিনি ২৪*৭ কাজ করে যেতে চান। তার বিশ্বাস ঘুরে দাঁড়াতে আরও বেশি ঘাম ঝরাবেন তিনি। পরিশ্রমের দাম দর্শক দেবেন।

 

রাধে দর্শকদের নিরাশ করেছে, এই ছবির IMDB রেটিং মাত্র ১.৭। কিন্তু পরিশ্রম করে সলমন ফের ঘুরে দাঁড়াবেন এই বিশ্বাস রয়েছে তার। প্রসঙ্গত, জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফ নিজের ফিটনেস এবং নাচের কারণে বলিউডে বেশ প্রশংসিত। অভিনেতা হিসেবে সলমনকে সম্মান করেন বলেও জানিয়েছেন টাইগার।

Related Articles

Back to top button