ছবিবিনোদনভাইরাল

পুজোর আগে বাঙালি সাজে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রিল লাইফের কাদম্বিনী

বাঙালি অভিনেত্রী উষশী রায়, বাংলা অভিনয়ের জানতে তিনি এখন বেশ জনপ্রিয়। তবে উষশীকে তার আসল নাম খুব কম যোনি চেনেন, বেশিরভাগ মানুষ অভিনেত্রীকে বকুল বা কাদম্বিনী নামেই চেনেন। বাংলা ধারাবাহিক “বকুল” ও “কাদম্বিনীর” জন্যেই দর্শকদের কাছে অতি জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী কমবেশি ভালোই সক্রিয়। তার মধ্যে পুজো আসতে আর মাত্র হাতে গোনা কয়েক দিন মাত্র বাকি।আর এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। পুজো যত এগিয়ে আসছে ততোই সেলিব্রিটিরা নিজেদের মোহময়ী রূপে ধরা দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি কাদম্বিনী ওরফে উষশী নিজের কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

 

 

সম্প্রতি গুঞ্জন শোনা গিয়েছিল, জি বাংলার কাদম্বিনী সিরিয়াল উঠে যেতে চলেছে কারণ কাদম্বিনীর জীবনীতে বেশ কিছু অমিল দেখতে পেয়েছে কাদম্বিনীর পরিবার। সে কারণেই নাকি অভিযোগ দায়ের করা হয়েছিল। যদিও পরে সেটার সত্যতা জানা যায়নি।

 

 

বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রিয়েল লাইফের কাদম্বিনী অর্থাৎ উষসী রায়। এর আগেও মিলন তিথি, জয় কালী কলকাতা ওয়ালী, বকুল কথায় সকলের নজর কেড়েছিলেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি ফটো শেয়ার করেছেন অভিনেত্রী যাতে দেখা যাচ্ছে, শাড়ি পড়ে খোলা চুল, কপালের টিপ, কানের ঝুমকো পড়ে পুজোর আগে নিজেকে একেবারে পারফেক্ট ভাবে সাজিয়ে তুলেছে উষসী।দেখুন

https://www.instagram.com/p/CGfbLyXnQ3m/?igshid=tujoifmozjjh

 

Related Articles

Back to top button