বিনোদনভিডিও

ফ্যাশনের নাম কলঙ্ক! বার্বি সেজে ভিডিও দিতেই উরফি জাভেদকে ধুয়ে দিল নেটপাড়া

‘কোনও কাজ নেই নাকি দিদি’? বার্বি সেজে সামনে আসতেই নেটিজেনদের খিল্লির শিকার উরফি

Urfi Javed Barbie Look Viral on Internet : বলিউডের (Bollywood) বিতর্কিত ব্যক্তিত্বদের নামের তালিকায় উরফি জাভেদের (Urfi Javed) নাম উপরের দিকেই থাকবে। নিজের বিচিত্র ফ্যাশান সেন্সের সৌজন্যে বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন তিনি। শরীর দেখানো পোশাক পরে নেটিজেনদের রোষের মুখেও পড়েছেন। তবে উরফি সেসবকে পাত্তা দেন না। তিনি সংবাদের শিরোনামে থাকতে ভালোবাসেন। সম্প্রতি যেমন বার্বি (Barbie) সেজে আবার সকলের নজর নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন তিনি।

উরফি এমন একজন ব্যক্তিত্ব যিনি সেফটিপিন থেকে শুরু করে মোবাইল ফোনের সিম কার্ড- সবকিছু দিয়ে পোশাক বানিয়ে পরেছেন। যা কেউ কল্পনাও করতে পারে না, সেটাই করে দেখিয়েছেন তিনি। উরফির এই সাহসী ফ্যাশান সেন্স দেখে বলিউড অভিনেতা রণবীর সিং পর্যন্ত তাঁকে ‘ফ্যাশান আইকন’ আখ্যা দিয়েছিলেন।

Urfi Javed, Urfi Javed Barbie look

সম্প্রতি সেই উরফিকেই দেখা গেল বার্বি ট্রেন্ডে গা ভাসাতে। এমনিতে উরফি ট্রেন্ড তৈরি করতে ভালোবাসেন। তবে এবার চলতি ট্রেন্ডেই নাম লেখালেন তিনি। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় বার্বি লুকে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ব্যাপক ভাইরাল (Viral) হয়েছে সেই ভিডিও।

মুম্বইয়ের জনপ্রিয় এক পাপারাৎজি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উরফির বার্বি লুক শেয়ার করেছেন। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, হৃদয়ের আকারের একটি গোলাপি রঙের ড্রেস পরে রয়েছেন অভিনেত্রী। তবে সেই পোশাক পরে উরফি একেবারেই স্বস্তিতে ছিলেন না। তা তাঁর মুখের এক্সপ্রেশন দেখেই বেশ বোঝা যাচ্ছিল।

আরও পড়ুনঃ ভগবানের ছবিতেও অশ্লীলতা, ‘OMG 2’ থেকে একাধিক দৃশ্য ব্যাড! রিলিজের আগেই মাথায় হাত নির্মাতাদের

Urfi Javed as Barbie, Urfi Javed Barbie look

‘বার্বি’ উরফির ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ যেমন তাঁর প্রশংসা করেছেন, তেমনই অনেকে আবার তাঁকে ট্রোলও করেছেন। গোলাপি রঙের বার্বি ড্রেসে উরফিকে দেখে একজন নেটিজেন যেমন কমেন্ট করেছেন, ‘দিদি আর কোনও কাজ নেই নাকি?’

আরও পড়ুনঃ লেট নাইট শোয়ে আলিয়াকে দেখতে হাজির! ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’ দেখে কী বললেন সৌরভ?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


যদিও এই প্রথম নয়, অতীতেও বহুবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছে উরফি। তবে তিনি এসব নেতিবাচকতাকে বিশেষ পাত্তা দেন না। নিন্দুকদের মুখে ঝামা ঘষে নিজের কাজ ঠিক চালিয়ে যান তিনি। উরফির এই হার না মানা স্পিরিটই প্রচণ্ড পছন্দ তাঁর অনুরাগীদের।

Back to top button