বিনোদনসিরিয়াল

খারাপ খবর মন ফাগুন ভক্তদের জন্য! বড় সিদ্ধান্ত নিল চ্যানেল! ঋষি-পিহুর বদলে আসছে ‘সাহেবের চিঠি’

সিরিয়াল মানে বরাবরই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। রোজকারের কর্মব্যস্ত জীবনে রীতিমতো স্ট্রেস বাস্টারের কাজ করে এই বিনোদনমূলক সিরিয়াল গুলি। তাই সিরিয়াল ছাড়া একটা দিনও চলে না সিরিয়াল প্রেমী দর্শকদের। আর এই কারণেই দীর্ঘদিন ধরে সিরিয়াল দেখতে দেখতে সেই সিরিয়ালের চরিত্ররাই কখন যেন দর্শকদের ঘরের মানুষ হয়ে ওঠেন। ঠিক যেমন স্টার জলসার মোহর (Mohor) সিরিয়ালের নায়ক শঙ্খ স্যার।

ধারাবাহিকে এই নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টিভি অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)। অভিনেতা আগেই তার ভক্তদের জানিয়েছিলেন খুব তাড়াতাড়ি পর্দায় ফিরবেন তিনি। সেই জল্পনাকে সত্যি করে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে তার আসন্ন সিরিয়ালের ‘সাহেবের চিঠি’র (Saheber Chithi) প্রথম প্রোমো। তবে এই ধারাবাহিকে মোহর নয় সকলের প্রিয় শঙ্খ স্যার জুটি বাঁধছেন ছোট পর্দার চারুর সাথে।


স্টার জলসার নতুন সিরিয়াল সাহেবের চিঠির প্রোমো দেখে একথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। প্রসঙ্গত স্টার জলসার এক জনপ্রিয় সিরিয়াল সাঁঝের বাতি। এই ধারাবাহিকের নায়িকা চারু চরিত্রে অভিনয় করে ছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। এই সাহেবের চিঠি সিরিয়ালের হাত ধরেই প্রথমবার পর্দায় একসাথে জুটি বাঁধছেন প্রতীক দেবচন্দ্রিমা।

প্রকাশ্যে আসা সিরিয়ালের প্রথম প্রোমোতে দেখা গিয়েছে সিরিয়ালের নায়িকা সাইকেলে চেপে ঘুরে ঘুরে চিঠি বিলি করে বেড়ায়। এই ভাবে একদিন তার হাতে এসে পৌঁছায় বাংলার আইকন সাহেব -এর চিঠি। এই সাহেবের চরিত্রে অভিনয় করছেন প্রতীক। সিরিয়ালের প্রথম ঝলকেই প্রতীকের দুর্দান্ত অভিনয় ফের একবার মন জয় করে নিয়েছে দর্শকদের। সিরিয়ালে দেখা যাবে এক পা নেই প্রতীক ওরফে সাহেবের।


সিরিয়ালের প্রোমো দেখার পর থেকেই এই সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ জানার অপেক্ষায় রয়েছেন দর্শক। তবে নতুন সিরিয়াল আসা মানেই অলিখিত নিয়ম মেনেই শেষ হয়ে আসে অন্য এক সিরিয়ালের সময়। তেমনই এবার শোনা যাচ্ছে আগামী ৬ জুন থেকে রাত সাড়ে আটটার স্লটে দেখা যাবে ‘সাহেবের চিঠি’। শেষ হওয়ার পথে রাত ১০ টার সিরিয়াল গঙ্গারাম (Gangaram)। ওই ফলে ওই ১০টার জায়গা নিতে পারে ঋষি-পিহুর ‘মন ফাগুন’(Monphagun)।

Related Articles

Back to top button