ছবিবিনোদনভাইরালসিনেমাসিরিয়াল

শ্বশুরবাড়িতে এলাহী খাওয়াদাওয়া! কেমন কাটল টলিপাড়ার তারকাদের জামাইষষ্ঠী, রইল সম্পূর্ণ অ্যালবাম

গতকাল ছিল বাংলার বিবাহিত ছেলে বা একেবারে টু দ্য পয়েন্ট বলতে গেলে জামাইদের দিন জামাইষষ্ঠী (Jamaisasthi)। এই দিনে ছেলেরা বৌকে নিয়ে শ্বশুরবাড়ি যান। আর সেখানেই পরম যত্নে আপ্যায়ন করা হয় জামাইদের। শুধু তাই নয় সাথে থাকে এলাহী খাওয়া দাওয়াও। বছরের এই একটা দিন যেন জামাইরা রাজা হয়ে ওঠেন। এলাহী জামাইষষ্ঠীর খাওয়া দেওয়ার আয়োজনের ছবি অনেকেই শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতেও।

ব্যতিক্রম নেই টলিপাড়ার ক্ষেত্রেও। গতবছর থেকে এবছর অনেকেই বিয়ের পিঁড়িতে বসেছেন। তাছাড়া অনেকেই আগে ভাগেও বিয়ে পর্ব সেরেছেন। তাঁরা সকলেই জামাইষষ্ঠী উপলক্ষে হাজির হয়েছিলেন শ্বশুরবাড়ি। আর তাদের আয়োজনে রীতিমত এলহী খাওয়া দেওয়ার আয়োজন হয়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তাই আজ আপনাদের জন্য এবছরের টলিপাড়ার জামাইদের জামাইষষ্ঠীর ছবির অ্যালবাম (Tollywood Jamaisasthi Album) নিয়ে হাজির হয়েছি।

১. গৌরব-দেবলীনা : বাঙালির প্রিয় মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। অভিনেতা বিয়ে করেছেন দেবলীনা কুমারকে (Devlina Kumar)। দেখতে দেখতে দু বছর পেরিয়েছে তাদের বিয়ের। আর এবছর ছিল তার দ্বিতীয় জামাইষষ্ঠী। এদিন শ্বশুরবাড়িতে এলডিহি খাওয়া দেওয়ার আয়োজন করা হয়েছিল। কাঁসার থালা বাটিতে সুন্দরকরে সাজিয়ে পরিবেশন করা হয়েছিল খাবার। সেই ছবি নেটপাড়ায় শেয়ার করে নিয়েছেন গৌরব পত্নী দেবলীনা।

২. সৌরভ-ত্বরিতা : অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জী (Twarita Chatterjee) ও সৌরভ বান্ধোপাধ্যায়ের (Sourav Banerjee) বিয়েরও দু বছর হয়ে গিয়েছে। এটা ছিল তাদের দ্বিতীয়  জামাইষষ্ঠী। এদিন শ্বশুরবাড়িতে ফল মিষ্টি দিয়ে আপ্যায়ন থেকে শুরু করে উপহারে ভরিয়ে দেওয়া হয়েছে। অভিনেত্রী নিজেই সেই সমস্ত ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা ইতিমধ্যেই বেশ ভাইরালও হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)

৩. গৌরব-ঋদ্ধিমা : টলিপাড়ার আরও এক মিষ্টি জুটি গৌরব চক্রবর্তী (Gourav Chakraborty) ও ঋদ্ধিমা ঘোষ (Riddhima Ghosh)। জামাইষষ্ঠী উপলক্ষে অভিনেত্রী বেশ কিছু ছবি শেয়ার করেছেন। তবে অভিনেত্রী দুঃখ প্রকাশ করেছেন কারণ তাঁর মা আর নেই, তাই ছবি ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আবারও একটা জামাইষষ্ঠী তোমায় ছাড়া মা! তোমায় খুব মিস করি’।

৪. রুদ্রজিৎ-প্রমিতা : ২০২১ সালেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty)। জামাইষষ্ঠীতে তাঁরাও নিজেদের ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘জামাই আমি হিট, সবার সাথে ফিট।’ ছবিতে দেখা যাচ্ছে শ্বাশুড়ি মা নিজের হাতে তাকে খাইয়ে দিচ্ছে। আর পাশেই দাঁড়িয়ে রয়েছে স্ত্রী ও শ্বশুর মশাই।

Iman Chakraborty Nilanjan Ghosh Jamaisasthi

৫. ইমন-নীলাঞ্জন : টলিপাড়ার জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। এদিন জামাইষষ্ঠী উপলক্ষে তিনিও ছবি থেকে শুরু করে ভিডিও শহরে করেছেন। যেখানে জামাইষষ্ঠীর খাওয়া দাওয়া থেকে ইমনকে নীলাঞ্জনের খাইয়ে দেওয়ার ছবি দেখা গিয়েছে। এছাড়াও একটি ভিডিও রয়েছে যেখানে সুন্দর করে তুলে ধরা হয়েছে নীলাঞ্জন ঘোষকে (Nilanjan Ghosh) আশীর্বাদ করে ষষ্ঠী খাওয়ানো।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Related Articles

Back to top button