ছবিবিনোদনভাইরালসিনেমা

টলিপাড়ায় নতুন ফ্যাশন, বেনজির পোশাকে নজর কাড়লেন বাঙালি অভিনেত্রী সোহিনী সরকার

বলিউড (Bollywood) হোক বা টলিউডে (Tollywood) ফ্যাশনের সাথে গভীর যোগ রয়েছেই। নতুনত্ব জামা কাপড় থেকে শুরু করে বছর বছর নতুন ট্রেন্ড বলতে গেলে ফিল্ম ইন্ডাস্টির দৌলতেই আসে। নানা সময় নানান পোশাকে দেখতে পাওয়া যায় সেলেব্রিটিদের। বিশেষত অভিনেত্রীদের পোশাক মাঝে মধ্যেই শিরোনাম তৈরী করে। কখনো দারুন সুন্দর পোশাকের কারণে। তো কখনো আবার অদ্ভুত ধরণের কাপড় পড়ে ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীদের। এই যেমন সম্প্রতি নিজের পোশাকের কারণে ট্রোল হয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

আসলে বলিউড নিয়ে মানুষের মনে আলাদাই একটা জায়গা আছে। যেকারণে বলিউডের ফ্যাশন সবসময়ই নজর কেড়েছে দর্শক থেকে শুরু করে সাধারণ মানুষের। যেমন কিছুদিন আগে বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত শিরোনামে এসে গিয়েছিলেন তার একটি পোশাকের কারণে। রাখি একটি গাউন পরে হাজির হয়েছিলেন যাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি ভর্তি ছিল। সেই সময় এমন পোশাকের কারণে বেশ সমালোচনার শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে।

সোহিনী সরকার Sohini Sarkar

সম্প্রতি এবারেও পোশাকে কোনো এক ব্যক্তিত্বের ছবির ট্রেন্ডটিকে দেখা গেল। সম্প্রতি ঘটে যাওয়া মির্চি মিউজিক অ্যাওয়ার্ড শোতে উপস্থিত ছিলেন বাঙালি অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। তবে অভিনেত্রীর ছবি নজর করেছিল মিডিয়া থেকে শুরু করে সকলের। কারণ সোহিনীর পোশাকে সর্বত্রই ছিল বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ছবি। এই কারণেই সোহিনীর পরে আসা বিশেষ এই জ্যাকেট বর্তমানে চর্চার শিরোনামে উঠে এসেছে। পাশাপাশি সমালোচনার মুখোমুখিও হতে হয়েছে অভিনেত্রীকে।

সোহিনী সরকার Sohini Sarkar Dress

সাধারণত অভিনেত্রী সোহিনী সরকার দেশি শাড়ি, সালোয়ার থেকে শুরু করে ওয়েস্টার্ন সব ধরণের পোশাকেই দেখা যায়। তবে এদিক সোহিনীর এই জ্যাকেট ফ্যাশন ডিজাইনারদের মধ্যে একংশের মোটেও পছন্দ হয়নি। ফ্যাশন ডিজাইনারদের একাংশের মত শুধু জামাকাপড় পড়াটাই ফ্যাশন নয়। এর জন্য একটু ফ্যাশন সেন্স লাগে। যেটা পরে জনসমক্ষে যেতে চলেছি, সেটা আদৌ চেহারার সাথে মানানসই কিনা তা বুঝতে হয়। যেটা সোহিনীর পোশাকে মোটেও ছিল না।

সোহিনী সরকার Sohini Sarkar Dress

এদিন অভিনেত্রী তার বয়ফ্রেন্ড রণজয় বিষ্ণুকে (Ronojoy Bishnu) নিয়ে হাজির হয়েছিলেন। সমালোচিত জ্যাকেট ছাড়া সোহিনীর পরনে ছিল একটি ব্ল্যাক টি-শার্ট ও ট্রাউজার। অন্যদিকে সোহিনীর বয়ফ্রেন্ডের পরনে ছিল একেবারে ফরমাল ব্ল্যাক টি-শার্ট আর প্যান্ট। সোহিনী ও রণজয়ের এই ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে।

সোহিনী সরকার Sohini Sarkar Dress

Related Articles

Back to top button