ছবিবিনোদনসিনেমাসিরিয়াল

অদ্রিজার মেয়েকে বৌমা বানাতে চান শ্রাবন্তী, নেটপাড়ায় ভাইরাল দুজনের প্রিয় সন্তানদের ছবি!

একজন বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী। আর অন্যজন হলেন বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী। বুঝতে পারছেন না নিশ্চই কাদের কথা বলছি? আর কেনই বা বলছি? তাহলে শুনুন। একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) আর অন্যজন হলেন অদ্রিজা রায় (Adrija Roy) দুজনেই নিজেদের কেরিয়ারে বেশ সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন।

Srabanti Adrija Roy শ্রাবন্তী আদ্রিজা রায়

নতুন করে তাঁদের সম্পর্কে আর বলার কিছুই থাকে না। তাঁদের অনুরাগীরা তাঁদের ব্যাপারে সবকিছুই জানেন। তবে, যেটা জানেন না সেটা হল এরা দুজনের এবার ঠিক করেছেন দুজনের সন্তানের সঙ্গে ডেট করাবেন। কি ব্যাপারটা ঠিক বোধগম্ম হল না তাই না? আরে ধৈয্য ধরুন দেখুন না কি হতে চলেছে।

শ্রাবন্তী ও আদ্রিজার কোকো ও কুকি Srabanti Adrija Coco Cookie

দুজনেরই দুই সন্তান রয়েছে। তবে, তাঁরা মানুষ নয়। তারা হলেন সারমেয়। কিন্তু দুজনেই বড় হচ্ছেন মাতৃ স্নেহে। আর তাঁদের মা রা হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও অদ্রিজা রয়। তাঁদের সন্তানদের একজনের নাম কুকি আর একজনের নাম কোকো। কুকির বয়স মোটে দশ মাস। আর কোকোর বয়স দেড় বছর। দুজনেই খুব মিষ্টি দেখতে।

Srabanti শ্রাবন্তী

তবে, তাঁদের মনের ভাব তারা সহজেই বুঝিয়ে দেন মায়েদের। তাঁদের লেজ নাড়ানো ও ছোটাছুটি দেখলেই মায়েরা পড়ে ফেলেন সন্তানের মন। অদ্রিজার মেয়ে কুকির ব্যাপারে অদ্রিজা জানান যে, তাঁর কুকি যাকে একেবারেই পছন্দ করেন না তাঁর কাছে ঘেঁষে না। আর অন্যদিকে কাউকে যদি একবার ভালোবেসে ফেলেন তাহলে তাকে ছেড়ে একদম থাকতে পারেনা তাঁর কুকি।

আদ্রিজা Adrija Roy

আর তাই দুই মা মিলেই এবার তাঁদের একে অপরকে দেখা করার সুযোগ করে দেবে। তবে, আদেও কুকি আর কোকোর প্রেম হল কিনা তারজন্য অপেক্ষা করতে হবে সকলকেই। সম্প্রতি দুই সেলিব্রেটির সারমেয়দের গল্পই প্রকাশ্যে এসেছে।

Related Articles

Back to top button