• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সিরিয়াল করেই বাজিমাত! ছোটপর্দা থেকে বড়পর্দায় পাড়ি দিচ্ছেন স্টার জলসার জনপ্রিয় নায়ক

বাংলা সিরিয়াল (Bengali Serial) মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সিরিয়ালের নায়ক (Bengali Serial Actor)-নায়িকা তাঁদের মনের ভীষণ কাছের। রোজ টিভির পর্দায় দেখতে দেখতে কখন যে তাঁরা দর্শকদের ঘরের সদস্য হয়ে ওঠেন তা বোঝা যায় না। স্টার জলসা (Star Jalsha), জি বাংলার হিরোরা এখন দর্শকদের নয়নের মণি। অনেক সময় তো ধারাবাহিকের দ্বিতীয়-তৃতীয় লিডের নায়করাও দর্শকদের মনের মণিকোঠায় স্থান করে নেন।

পর্দার সূর্য, রাহুল, ঋদ্ধিরা এখন বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। এবার স্টার জলসার এমনই এক হিরো সোজা বলিউডে পা রাখতে চলেছেন। সম্প্রতি সামনে এসেছে এই খবর। আর সেই সংবাদ সামনে আসার পরেই একেবারে দিলখুশ হয়ে গিয়েছে দর্শকদের। এখন নিশ্চয়ই ভাবছেন, কে সেই অভিনেতা?

   

Gaatchora serial Rahul, Anindya Chatterjee, Anindya Chatterjee Bollywood debut

সেই অভিনেতা আর কেউ নন, বরং জনপ্রিয় টলি তারকা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। দর্শকরা তাঁকে এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gaatchora) ধারাবাহিকে রাহুলের (Rahul) চরিত্রে অভিনয় করতে দেখছেন। একসময় সিরিয়ালের সেকেন্ড লিড হিসেবে তাঁকে দেখেছিল দর্শকরা।

‘গাঁটছড়া’ ধারাবাহিক শুরু হওয়ার সময় থেকেই নায়ক-নায়িকা ঋদ্ধি এবং খড়ির পাশাপাশি রাহুল এবং দ্যুতির জুটিও দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। অনিন্দ্য অভিনীত ‘রাহুল’ চরিত্রটিকে কখনও নেগেটিভ, কখনও আবার পজিটিভ চরিত্রে দেখেছেন দর্শকরা। স্টার জলসার এই সিরিয়ালের হাত ধরে কেরিয়ারের প্রথম পুরস্কারও পেয়েছেন অনিন্দ্য।

আরও পড়ুনঃ কৌশাম্বীর জন্মদিনেই শেষ লুকোচুরি! মনের কথা জানালেন মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’ আদৃত

Gaatchora serial Rahul, Anindya Chatterjee, Anindya Chatterjee Bollywood debut

আরও পড়ুনঃ সিরিয়ালেই সম্ভব! দাহ সংস্কার হয়েও বেঁচে ফিরেছে জবা থেকে মিতুল, বাংলা সিরিয়ালের এই চরিত্ররা

এবার স্টার জলসার এই অভিনেতাই বাংলা ছেড়ে সোজা মুম্বই পাড়ি দিচ্ছেন। বলিউডে ডেবিউ করতে চলেছেন জনপ্রিয় এই টেলি অভিনেতা। বলিউডের ‘ফার্জ’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

জানা গিয়েছে, আসন্ন এই হিন্দি সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টলি অভিনেত্রী মধুমিতা সরকারকে। এই ছবির হাত ধরেই নায়িকা হিসেবে বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। সেই সঙ্গেই দেখা যাবে ‘গাঁটছড়া’র রাহুল তথা অনিন্দ্যকে। অভিনেতার কেরিয়ারের এই নতুন সফরের জন্য তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে।