খবরবিনোদন

সুশান্ত কান্ডে বেরিয়ে এলো নতুন তথ্য ,বাগান বাড়ি থেকে উদ্ধার হল হাতে লেখা নোট

সময়ের সাথে সাথে তাল মিলিয়ে সুশান্ত মৃত্যু কান্ডের তদন্ত এগিয়ে চলেছে।একে একে সামনে আসছে  ঘটনার নতুন নতুন মোড়।এবার সামনে এল অন্য একটি চাঞ্চল্যকর তথ্য। সম্প্রতি সুশান্তের পাবনা লেকের বাগান বাড়ি থেকে তার লেখা একটি নোট উদ্ধার করা হয়েছে। এই নোটটি  ২০১৮ সালের এপ্রিলে লেখা হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

এই নোটে অভিনেতা  প্রাত্যহিক জীবনে কী কী করবেন সেই বিষয়ে লিখেছিলেন।উদ্ধার হওয়া এই নোটে লেখা আছে তিনি  ভোর ২.৩০ নাগাদ ঘুম থেকে উঠবেন।এরপর তিনি চা খাবেন এবং স্নান করবেন।সব শেষে তিনি বেদের বাক্য স্তব করবেন। ২০১৮ থেকেই নিজের অভ্যাসে তিনি পরিবর্তন আনাতে চাইছিলেন তা এই নোট থেকে স্পষ্ট ভাবেই বোঝা যায়।

একটি জাতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য সামনে আসে। নোটে আরও উল্লেখ করা ছিল যে,সুশান্ত ধূমপান বর্জন করার কথা ভাবছিলেন।তিনি কৃতির সাথে সময় কাটাতে চাইছিলেন।এখনে কৃতি বলতে তিনি সম্ভবতঃ তার সহ অভিনেত্রী তথা  খুব কাছের বন্ধু কৃতি স্যানন এর কথা বলেছেন।তখনও রিয়া তার জীবনে আসেননি।

অন্যদিকে  জুলাই মাসে সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং প্রকাশ্যে অভিনেতার আত্ম্যহত্যার তত্ত্ব উড়িয়ে দেন।এরপর রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।এখন ইডি,সিবিআই এবং এনসিবি এই ঘটনার তদন্ত করছে।সুশান্ত মৃত্যু মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যু্রো রিয়া চক্রবর্তীকে ৮ সেপ্টেম্বর গ্রেফতার করে। মাদকচক্রের সাথে যুক্ত থাকার সাথে সাথে সুশান্তকে ড্রাগস দেওয়ার অভিযোগে তাকে পুলিস কাস্টাডিতে নেওয়া হয়। যদিও তার বিরুদ্ধে এখনও উপযুক্ত কোনো প্রমাণ মেলেনি।বর্তমানে তিনি বাইকুলা জেলে আছেন।

 

Related Articles

Back to top button