খবরবিনোদন

সুশান্ত আত্মহত্যা করেননি, খুন হয়েছেন! উইকিপিডিয়াকে ‘ভুল’ শোধরানোর হুশিয়ারি দিলেন নেটজেনরা

প্রায় বছর খানেক হতে চলল অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আমাদের মধ্যে নেই। কিন্তু তিনি চলে গেলেও তার সৃষ্টি, স্মৃতি, বাণী আজও মানুষের মনে সতেজ। তার অনুগামীরা আজও তার বিচারের দাবিতে সরব। তাকে নিয়ে এখনো সোশ্যাল মিডিয়ায় চলে লেখালিখি, শেয়ার করা হয় তার অভিনীত বিভিন্ন সিনেমার অংশ।

আজোও তার অনেক অনুরাগী মানতেই পারেননা যে সুশান্ত আর নেই। তার নামের আগে ‘প্রয়াত’ লিখতেও হাত কাঁপে। প্রায় এক বছর হতে চলল সুশান্ত নেই। এখনো তার মৃত্যুর তদন্ত চলছে। সুশান্তের অনুরাগী বা পরিবার মানতে নারাজ আত্মহত্যা করে মারা গিয়েছেন তিনি, তাদের দাবি এটি একটি সুপরিকল্পিত খুন। আর তার প্রতিবাদেই আজও সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে সরব অভিনেতার অনুরাগীরা।

তার মৃত্যু তদন্তে নাটকীয় মোড় পরিবর্তন করেছিল এক গুচ্ছ প্রশ্ন। বলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতা, অভিনেত্রী থেকে শুরু করে পরিচালকদের নাম জড়িয়েছিল। উঠে এসেছিল মাদকযোগ প্রসঙ্গ। যদিও এখনো তার মৃত্যু তদন্তের কিনারা হয়নি। মৃত্যু না খুন সেই প্রশ্ন রয়েই গেছে, এর মাঝেই রায় দিয়ে দিয়েছে উইকিপিডিয়া (Wikipedia) ।

সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে উইকিপিডিয়াতে বড়বড় করে লিখে দেওয়া হয়েছে, আত্মহত্যা করেছিলেন অভিনেতা। ঝুলন্ত অবস্থায় মিলেছে অভিনেতার দেহ। আর এতেই এবার বেজায় চটলেন সুশান্ত ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করল- উইকিপিডিয়া সুশান্ত খুন হয়েছিল। একের পর এক পোস্টে ভরতে থাকে নেটপাড়া। তাদের দাবি, সত্যি একদিন সামনে আসবেই৷

Related Articles

Back to top button