বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

খালি গলায় গান গাইতে এসে ক্লিভেজ শোঅফ! নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী সুদীপ্তা

টেলিভিশন অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জীকে (Sudipta Banerjee) সকলেই কমবেশি চেনেন। একাধিক বাংলা সিরিয়ালে (Bengali Serial) অভিনয়  করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মূল চরিত্রে অভিনয় না করলেও বহু সিরিয়ালের পার্শ্ব চরিত্রে তথা খল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে।

প্রথম দিকে সিরিয়ালে পসিটিভ চরিত্রেই দেখা যেত অভিনেত্রীকে। তবে সময়ের সাথে খলনায়িকার চরিত্রেও অভিনয় শুরু করেন অভিনেত্রী। আর খলনায়িকার চরিত্রেই বেশ জনপ্রিয় হয়ে পড়েন অভিনেত্রী।রূপকথার গল্প নিয়ে তৈরী বাংলা সিরিয়াল ‘সাত ভাই চম্পাতে’ খল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। দুর্দান্ত অভিনয়ের জেরে সেরা খলনায়িকার পুরস্কারও পেয়েছেন।

তবে সিরিয়ালের এই অভিনেত্রী বর্তমানে হটনেস বোম্ব হয়ে পড়েছেন। সোশ্যাল মিডিয়াতেও ভীষণভাবে সক্রিয় অভিনেত্রী। লক্ষাধিক অনুগামীদের নিজের রূপের জাদুতে বিভোর করে রাখতে বেশ পটু হয়েছেন সুদীপ্তা। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। যা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

 

View this post on Instagram

 

A post shared by SUDIPTA BANERJEE (@sudiptabanerjee90)

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওটি বাড়ির ছাদে লেহেঙ্গা পড়ে বসে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। শুধু তাই নয় অভিনেত্রী খালি গলায় গান ধরেছেন। বোল্ড সাজে অভিনেত্রীর খালি গলায়  গানের ভিডিও ভাইরাল হতে অবশ্য বেশি সময় লাগেনি।

সুদীপ্তা ব্যানার্জী Sudipta Banerjee Comments

ভিডিওতে অভিনেত্রীর পোশাকের ফাঁকে স্পষ্ট বোঝা যাচ্ছে ক্লিভেজ। আর এই কারণে নেটিজেনদের ট্রলার শিকার হলেন অভিনেত্রী। ভাইরাল ভিডিওটিতে অনেকেই মন্তব্য করেছেন। কারোর মতে, ‘এমন আর কয়েকটা গান গাহিলে ফলোয়ার অনেক বাড়বে’। তো কারোর মতে, ‘ভালোই তো শোঅফ করছেন ক্লিভেজ’। তবে অভিনেত্রীর গানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে অনেকেই।

Related Articles

Back to top button