• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বিয়ের আগেই প্রেগন্যান্ট, আকাশনীল-তারার বিয়ে দেবে সন্ধ্যা! টিভির আগেই ফাঁস আজকের তুলকালাম পর্ব

দুই বোনের মধ্যেকার ভালোবাসার বন্ধন যে কতখানি পবিত্র তা স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিকটি দেখে বোঝা যায়। সন্ধ্যা যেমন নিজের বোনের মুখে হাসি ফোটাতে কোনও ত্রুটি রাখে না, তেমনই তারাও নিজের দিদির জন্য সবটুকু উজাড় করে দিতে প্রস্তুত। কিন্তু এবার দুই বোনের এই সুন্দর সম্পর্কই ভেঙে গুঁড়িয়ে যেতে চলেছে! নতুন প্রোমোয় মিলেছে তেমনই আঁচ।

স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটি (Bengali Serial) যারা শুরু থেকে দেখছেন তাঁরা জানেন, সন্ধ্যা এবং তারা ঘটনাচক্রে একই মানুষকে ভালোবেসে ফেলে। সেকথা জানতে পারার পর নিজের মনের মানুষ আকাশনীলকে ছেড়ে দেয় তারা। এরপর তার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ে সন্ধ্যা (Sandhya)। যদিও বিয়ের সময় আকাশনীল মনে মনে তারাকেই ভালোবাসতো। সে তখনও জানতো না, সন্ধ্যা-তারা আসলে দুই বোন।

   

Sandhyatara Serial Sandhya Mess Bhog Cooking

কিছু সময় আগে সন্ধ্যা-তারার সম্পর্কের আসল সত্যি জানতে পারে আকাশনীল (Akashneel)। এরপর দুই বোনের জীবন তছনছ করে দেওয়ার শপথ নেয় সে। নিজের এই প্রতিজ্ঞা সফল করতে নয়নতারাকে বাড়িতে নিয়ে আসে আকাশনীল। এখন আবার আস্তে আস্তে এই নয়নতারাও তাকে ভালোবেসে ফেলছে।

আরও পড়ুনঃ শিমুলকে না পেয়ে ছাত্রীকে ঘরে এনে লীলাখেলা শুরু পরাগের! টিভির আগেই ফাঁস আজকের ধুন্ধুমার পর্ব

সম্পর্কের এই টানাপোড়েনের মাঝেই প্রকাশ্যে এল ‘সন্ধ্যাতারা’র হাইভোল্টেজ প্রোমো (Promo)। সেখানে দেখা যাচ্ছে, তারাকে (Tara) ঠাটিয়ে থাপ্পড় মারে সন্ধ্যা। কাঁদতে কাঁদতে সে বলে, তুই এটা কী করলি পোড়ামুখী? এত পড়াশোনা, এত আশা, এত স্বপ্ন, তুই সবটা তছনছ করে দিলি?

Sandhyatara serial Sandhya slaps Tara promo out now

এরপর সেখানে আসে আকাশনীল। সে সন্ধ্যাকে বলে, কী করছেন কী আপনি? তখন সন্ধ্যা জানায়, বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছে তারা। একথা শুনেই মুখ শুকিয়ে যায় আকাশের। এরপর সন্ধ্যা বলে, আপনি জিজ্ঞেস করুন হুলোবাবু এই বাচ্চার বাবা কে? তখন ক্ষীণ গলায় আকাশ জিজ্ঞেস করে বাচ্চার বাবা কে তারা?

আরও  পড়ুনঃ দীপার দ্বিতীয় বিয়ে দেবে শ্বশুরমশাই! শুনেই মাথায় বাজ সূর্য-লাবণ্যর, টিভির আগেই ফাঁস ধামাকা পর্ব

বোন উত্তর দিচ্ছে না দেখে সন্ধ্যা আবার বলে, তুই নাম বল তারা। আমি তার সঙ্গেই তোর বিয়ে দেব। স্ত্রীয়ের মুখে একথা শুনে চমকে ওঠে আকাশ। তাহলে কি তারার গর্ভের সন্তানের বাবা আকাশ? এবার আসল সত্যির মুখোমুখি হবে সন্ধ্যা? জানতে হলে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দা এবং বং ট্রেন্ড পেজে।