বিনোদনসিরিয়াল

বোনই বোনের কষ্ট বোঝে! ‘অনুরাগের ছোঁয়া’য় সোনা-রূপার রাখি বন্ধন দেখে চোখ জুড়ালো দর্শকদের

রাখি বন্ধনে অভিনব চমক ‘অনুরাগের ছোঁয়া’য়! সোনা-রূপার মিষ্টি মুহূর্ত দেখে ভালোবাসায় ভরালো দর্শকরা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটি এখন একেবারে জমে উঠেছে। বেঙ্গল টপারের আসন ধরে রাখতে রোজ সিরিয়ালের (Bengali Serial) কাহিনীতে কোনও না কোনও টুইস্ট আসছে। সম্প্রতি যেমন সোনা-রূপার আসল জন্মপরিচয় জানতে পেরেছে সূর্য (Surjya)। আর সেটা জানার পর থেকেই একেবারে পাগল পাগল দশা হয়ে গিয়েছে তার। রাগের বশে একপ্রকার অন্ধ হয়ে গিয়েছে সে।

উচিত-অনুচিত বোধ হারিয়ে সূর্য এখন যা মনে হচ্ছে সেটাই করছে। স্বামীর এই অবস্থা দেখে দীপা (Deepa) সোনা (Sona)-রূপাকে (Rupa) নিয়ে দূরে চলে যেতে চেয়েছিল। কিন্তু সেটা করার আগেই সূর্য দুই মেয়েকে নিয়ে একপ্রকার পালিয়ে যায়। সে এখন সোনা-রূপা ছাড়া নিজের জীবনে আর কাউকে চায় না। মেয়েদের নিয়ে সে বাকি জীবন একা কাটাতে চায়।

Anurager Chhowa, Anurager Chhowa Surjya Sona and Rupa

অপরদিকে সোনা-রূপাকে হন্যে হয়ে খুঁজে চলেছে দীপা। কিন্তু সূর্যও মায়ের থেকে সন্তানদের দূরে রাখার ব্যাপারে একেবারে বদ্ধপরিকর। অপরদিকে সোনা-রূপা মাকে জানাতে চেয়েও পারছে না। কারণ তারা জানে, এমনটা করলে বাবা আরও বেশি কষ্ট পাবে।

আরও পড়ুনঃ ৯ মাস হল বোন নেই! রাখির দিনে ঐন্দ্রিলাকে মনে করে ভেঙে পড়লেন দিদি ঐশ্বর্য

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে আবার দেখানো হয়েছে, মেয়েদের খাবার করে দিতে গিয়ে সূর্য নিজের হাত পুড়িয়ে ফেলে। তা দেখে সোনা-রূপা বাবার হাতে জল দিয়ে তার মাথায় হাত বুলিয়ে খাবার খাইয়ে দেয়। বাবা-মেয়ের মধ্যেকার এমন ভালোবাসা দেখে চোখে জল এসে গিয়েছে অনেক দর্শকের। অপরদিকে রূপা আবার মায়ের কথা বলে ফেলায় সূর্য মনে মনে কষ্ট পায়। সেটা দেখে রূপা সোনাকে বলে, মায়ের কথা বললে বাবা কষ্ট পাবে জানলে সে কখনও বলতো না।

আরও পড়ুনঃ প্রেম না থাকলে এক বিছানায় নয়! ওম-শ্রাবণের ‘লাভ বিয়ে আজকাল’র নতুন প্রোমো দেখে ‘থ’ নেটপাড়া

Anurager Chhowa Sona Rupa Rakhi Bandhan celebration

বোনের মন খারাপ দেখে সোনা বলে, আজ থেকে তোমার কোনও দুঃখ হলে তুমি আমায় বলবে, আর আমার কোনও দুঃখ হলে আমি তোমায় বলবো। একথা বলে দু’টো রাখি নিয়ে আসে সে। সেগুলো দেখে রূপা জানতে চায় এগুলো কী? তখন সোনা বলে, এগুলো আমি বানিয়েছি। তুমি একটা আমার হাতে বেঁধে দাও, আমি একটা তোমার হাতে বেঁধে দিই। সূর্য-দীপার হাজার ভুলবোঝাবুঝির মাঝে দুই বোনের মধ্যেকার এই মিষ্টি মুহূর্ত দেখে চোখ জুড়িয়ে গিয়েছে দর্শকদের। সোনা-রূপার এই ভালোবাসা বজায় থাকুক সেটাই চাইছেন প্রত্যেকে।

Back to top button