বিনোদনভাইরালভিডিও

দিদি কি ট্রেনিং দিচ্ছে নাকি! শ্রাবন্তীর সাথে দিতিপ্রিয়ার কান্ড ভাইরাল হতেই কটাক্ষ নেটিজেনদের

টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে প্রথমসারির একজন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। আর নবাগত হলেও ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। দুজনেই নিজের মত করে অভিনয়ে বেস্ট। শ্রাবন্তী যেখানে দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা ধরে রেখেছেন, সেখানে দিতিপ্রিয়া তুলনামূলকভাবে নবাগত। তবে অল্প বয়সেই দিতিপ্রিয়ার সাফল্যের সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি ইন্ডাস্ট্রির এই দুই নায়িকাকে দেখা গেল একই ফ্রেমে।

একসময় সিরিয়ালের হাত ধরে পথ চলা শুরু করলেও বর্তমানে দিতিপ্রিয়া সিনেমাতেও দিব্যি কাজ করছেন। বাংলা ইন্ডাস্ট্রি তো বটেই হিন্দি ইন্ডাস্ট্রিতেও কাজ করে ফেলেছেন। আর বর্তমানে পরিচালক রবিন নাম্বিয়ারের ‘ডিয়ার ডি’ ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন দিতিপ্রিয়া। অবশ্য এক দিতিপ্রিয়া নয় সেখানে রয়েছেন শ্রাবন্তী থেকে অঙ্কুশ হাজরাও।

Srabanti Chatterjee Ditipriya Reel Video together

শুটিংয়ের কাজের ফাঁকে কিছুটা ফাঁকা সময় পেতেই আড্ডা আর মজায় মেতে উঠেছেন টলিউডের দুই সেরা অভিনেত্রী। ‘আচ্ছি লাগতি হো’ গানে একটি রিল ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে তাঁর সাথে দিতিপ্রিয়াকেও দেখা যাচ্ছে। দুজনের এই রিল ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। কিন্তু মুশকিল হল অভিনেত্রী শ্রাবন্তীর শেয়ার করা ছবি হোক বা ভিডিও তাতে যেমন প্রশংসা মেলে তেমনি হাজির হয় ট্রোলাররাও।

আর এই রিল ভিডিওতেও হাজির হয়ে গিয়েছে ট্রোলাররা। ভিডিও দেখে এক নেটিজেন মন্তব্য করে বসেছেন, ‘নিউ কামারকে ট্রেনিং দিচ্ছে’। তো আরেক জন লিখেছেন, ‘তোমার শ্রাবন্তী আন্টি ৪ নাম্বারটা কখন করছে জিজ্ঞেস করে একটু বলিও’। অর্থাৎ অভিনেত্রীর চতুর্থ বিয়ে নিয়ে কটাক্ষ করেছেন ওই নেটিজেন।

Srabanti Ditipriya Reel video troll comment

তবে কটাক্ষ বাদে ভিডিওটি কিন্তু যথেষ্ট ভাইরাল হয়েছে। আর দুই অভিনেত্রীকে একসাথে দেখে বেশ খুশি নেটিজেনরা। ইতিমধ্যেই ভিডিওটিতে ৫০ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। আর অসংখ্য নেটিজেনরা কমেন্ট করে তাদের দুজনের সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button