বিনোদনভাইরালভিডিও

দাদাগিরির মঞ্চে হাজির পুষ্পা ফ্যান! খুদের পাল্লায় পড়ে শ্রীভল্লী গানে নেচে ভাইরাল সৌরভ

সারা সপ্তাহের ব্যস্ততাকে দূরে রেখে দর্শকদের মনের ক্লান্তি দূর করতে বিনোদন ছাড়া আর দ্বিতীয় কোনো বিকল্প হয় না। একথা একবাক্যে স্বীকার করবেন কম বেশি সকলেই। আর তাই একঘেয়ে কাজের জীবন থেকে নিস্তার মিলতেই সপ্তাহের শেষে বাঙালির বিনোদনের অন্যতম রসদ নিয়ে টিভির পর্দায় হাজির হন বাংলার তথা গোটা দেশের গর্ব স্বয়ং সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)।

আর ২২ গজের ময়দান হোক কিংবা টিভির পর্দা প্রিয় দাদার দাদাগিরি দেখতে দারুন পছন্দ করেন দর্শকরাও। আট থেকে আশি,দাদার ফ্যান সকলেই।তাই দাদাগিরির মঞ্চে এসে সামনে দাঁড়িয়ে স্বয়ং সৌরভ গাঙ্গুলীকে নিজের চোখে দেখার সুযোগ হাতছাড়া করেননা কেউই। তা সে সাধারণ মানুষ হোন কিংবা সেলিব্রেটি, দাদাগিরির মঞ্চে অন্তত একবার হলেও আসতে চান সকলেই।

দাদাগিরি’র মঞ্চে প্রত্যেক সপ্তাহের শেষেই অন্য রূপে ধরা দেন সৌরভ। আর তাঁরই ডাকে এক ঝাঁক সেলিব্রেটি থেকে আমজনতা সকলেই এসে উপস্থিত হন দাদাগিরির মঞ্চে। তেমনই মাঝে মধ্যেই কচিকাচাদের সাথে হাসি যায় ভরপুর নিত্যনতুন এপিসোড নিয়ে হাজির হতে দেখা যায় সৌরভ গাঙ্গুলীকে। সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের তরফে দাদাগিরির আসন্ন পর্বের এমনই একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

যা দেখে বোঝাই যাচ্ছে ফের একবার পুচকে বাচ্চাদের নিয়েই দাদাগিরি দেখাবেন মহারাজ। বরাবরই শোয়ে আসা খুদে অতিথিদের সাথে নজরকাড়া রসায়ন দেখা দেখা যায় দেশের এই বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের। আর এদিন দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন জনপ্রিয় পুস্পা সিনেমার অভিনেতার এক খুদে ভক্ত, বলা ভালো ছোটো পুষ্পা।

এদিনের ভিডিওতে দেখা যাচ্ছে পুষ্পার স্টাইলকে নকল করে চেক শার্ট থেকে শুরু করে চশমা, হুবহু একই সাজে সেজেছে এক খুদে। এমনকি সৌরভের প্রশ্নের উত্তরেও সে জানায় পুস্পা এমন চশমা পরতো তাই সেও পরেছে। এরপরই দেখা যায় ওই খুদে পুস্পার পাল্লায় পরে তার সাথে শ্রীভল্লি গানে নাচ করছেন সৌরভ। পুস্পার স্টাইলেই হাত রাখছেন চোয়ালের তলায়। এরপর সৌরভের টস করা কয়েন ক্যাচ ধরতে গিয়ে তা মিস হলে সৌরভ তাকে তুলতে বলে। তখন আবার সেই পুস্পার স্টাইলেই খুদে বলে ওঠে ‘ম্যায় ঝুকেঙ্গা নেহি।’ ছোট পুস্পার এই কীর্তি থেকে ‘ও লাভলি’ বলে হেসে ওঠেন সৌরভও।

Related Articles

Back to top button