বিনোদনসিরিয়াল

এ কি অবস্থা মিঠাই রানির! মুখের থেকে বেরিয়ে আসছে চোখ আর ঠোঁট, কান্ড দেখেই হাসছে নেটপাড়া

বাংলার বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল মেগা সিরিয়াল। তাই শাঁখে ফু দিয়ে সন্ধ্যা জেলে সমস্ত কাজ সেরেই হাতে এককাপ গরম চায়ের কাপ নিয়ে সকলে বসে যান টিভির সামনে। বর্তমানে বাংলার এক নম্বর সিরিয়াল মানেই সবার মুখে শুধু একটাই নাম ঘুরছে। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। একটানা টানা ২৩ সপ্তাহেরও অধিক সময় ধরে বেঙ্গল টপারের (Bengal Toper) মিঠাই রানি।

তাই জি বাংলার মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাই আর গোমড়ামুখো সিডের সম্পর্কের রসায়ন দর্শকদের এতটাই মনে ধরেছে যে শুরু থেকেই টিআরপি রেটিং(TRP Rating)-এ একেবারে শীর্ষ স্থান দখল করে সেরার সেরা হয়ে উঠেছে মিঠাইয়ের মোদক পরিবারের গল্প।

এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে সারা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা। টিভির পর্দায় উচ্ছে বাবু আর তুফান মেলের সম্পর্কের রসায়ন দেখতে দেখতে চোখের পলক পরে না দর্শকদের। এতেই বোঝা যায় এই জুটি একেবারে দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। সিরিয়ালের মিঠাইয়ের মতোই বাস্তব জীবনেও দারুণ হাসিখুশি নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

Soumitrisha Kundu সৌমিতৃষা কুন্ডু

এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন সৌমিতৃষা। প্রতিদিনই সিরিয়ালের সেটের টুকরো ঝলক থেকে বন্ধু দের সাথে আড্ডা সবকিছুই নিজের ভক্তদের সাথে ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী কে।এছাড়া ট্রেন্ডিং নানান রিল ভিডিও নিয়েও হাজির হন তিনি। উল্লেখ্য ক্যামেরা হতেই সিরিয়ালে যেমন মোদক পরিবারের মধ্যে হাসি ঠাট্টা দেখা যায়। ক্যামেরা অফ হওয়ার পরেও সেটে তার রেশ থেকে যায়।সৌমিতৃষার সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই তার টুকরো ছবি ধরা পড়ে।

সিরিয়ালে অভিনয়ের সূত্রেই নন্দা অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সাথে দারুন বন্ডিং তৈরি হয়েছে সৌমিতৃষার। মাঝে একসাথে ভিডিও, ছবি আপলোড করেন তাঁরা। এদিন তেমনই ইনস্টা স্টোরিতে এক অদ্ভুত হাস্যকর ভিডিও শেয়ার করেছেন সৌমিতৃষা। ভিডিওতে দেখা যাচ্ছে হঠাৎ করেই দুই অভিনেত্রীর চোখ জোড়া আর ঠোঁট সাঙ্ঘাতিক বড় হয়ে গেছে। যা দেখে তারা নিজেরাই হেসে গড়িয়ে পড়ছেন। আসলে একটি বিশেষ ধরনের ফিল্টার ব্যবহার করে মজার ছলে এমন ভিডিও বানিয়েছেন সৌমিতৃষা।

Related Articles

Back to top button