খবরছবিবিনোদন

অ্যাসিড আক্রমণের বিরুদ্ধে ট্রোলারদের কড়া জবাব শেহনাজের!

বিগবস ১৩-এর চর্চিত প্রতিযোগী শেহনাজ গিল (Shehnaaz Gill)। এই সিজনের টিআরপি রেটিং-এর মূলেই ছিল ‘পাঞ্জাবের ক্যাটরিনা’। বিগবসের সময় থেকেই সিদ্ধার্থ-শেহনাজের রসায়ন এসেছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। এরপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা সময় নানা রকম গুঞ্জন শোনা গিয়েছে। বর্তমানেও তাঁরা সম্পর্কে আছেন।

Shehnaaz Gill

শেহনাজ বিগ বস না জিতলেও, লক্ষ লক্ষ মানুষের মন জিতে নিয়েছিলেন। আর সে কারণেই এক বছর পরেও সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান ফলোয়ারে আধিপত্য বিস্তার করে শেহনাজের সোশ্যাল মিডিয়া। তবে বহু কারণেই তাঁকে ট্রোল হতে হয়। কমেন্ট বক্সে সে সমস্ত কটাক্ষের জবাব না দিলেও বেশ ভেঙে পড়েন তিনি।

Shehnaaz Gill

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এ প্রসঙ্গে শেহনাজ বলেন, “আমি তাদের অভিনন্দন জানাতে চাই, যারা এসব কাজ করে। কারণ এখানে আমার হারানোর কিছুই নেই। কাজেই এসব না করাই ভালো।”

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

কীভাবে শেহনাজ সমস্ত ট্রলিং কমেন্ট সামলায়, এই বিষয়ে শেহনাজ বলেন, “আমি প্রথমে খুব খারাপ মন্তব্যের স্বীকার হতাম, তবে অবশ্য পরে আমি অনেক ভালোবাসা পেয়েছি। তবে ভালো মন্দ দুই-ই আছে। এটা আমার ব্যাপার আমি কোনটা দেখব, তবে সোশ্যাল মিডিয়ায় আমার বেশিরভাগ অনুগামীরাই আমাকে ভালোবাসে। ট্রোলারদের এটা স্বভাব যে খারাপ কথা বলে তোমায় নীচের দিকে ঠেলবে। তবে তোমার সাফল্য তোমার দিয়ে ছিনিয়ে নিতে পারবে না। তারা জানেও না, তোমায় কতটা কষ্ট করে এই জায়গায় আসতে হয়েছে।”

Related Articles

Back to top button