খবরবিনোদনসিনেমা

এটাই শাহরুখ খান, রিলিজের ২ দিন আগেই গোটা সপ্তাহ হাউসফুল! বলিউডের দুনিয়ায় ইতিহাস গড়ল ‘জওয়ান’

ভোর ৫টার শো-ও হাউসফুল! বাংলার কোথায় ‘জওয়ান’র ফার্স্ট ডে ফার্স্ট শো দেখানো হবে জানেন?

Shahrukh Khan Jawaan New Record : আর মাত্র দু’দিনের অপেক্ষা। এরপরেই রিলিজ করবে শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘জওয়ান’ (Jawan)। ‘পাঠান’ রূপে বড়পর্দায় ঝড় তোলার পর এবার ‘জওয়ান’ রূপে হাজির হচ্ছেন বলিউড (Bollywood) ‘বাদশা’। ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা চরমে উঠেছে। গত শুক্রবার থেকে ‘জওয়ান’র অগ্রিম টিকিট বুকিং শুরু হয়েছে। তখন থেকেই সিনেপ্রেমী মানুষদের ক্রেজটা ভালোভাবে চোখে পড়ছে। সেই সঙ্গেই ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো (First Show) আয়োজন করা নিয়ে মাল্টিপ্লেক্স কর্তাদের মধ্যে শুরু হয়ে গিয়েছে প্রতিযোগিতা।

প্রিয় তারকার ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো নিয়ে অনুরাগীদের আকাশছোঁয়া ক্রেজ থাকে। ‘জওয়ান’র ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। ইতিমধ্যেই ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের টিকিট কাটতে শুরু করে দিয়েছেন শাহরুখ অনুরাগীরা। রবিবার অবধি জানা গিয়েছিল, শহর কলকাতায় (Kolkata) ‘জওয়ান’র ফার্স্ট শো দেখানো হবে সকাল ৬টার পর। তবে সোমবার একটি মাল্টিপ্লেক্স ভোর ৫টার স্লট খুলে দিয়েছে।

Bollywood actor Shah Rukh Khan Jawan overtakes Pathaan in advance booking collection

গতকাল নিউ টাউনের মিরাজ সিনেমাজ ভোর ৫টার স্লট খুলে দেয়। অর্থাৎ এটিই কলকাতায় ‘জওয়ান’র ফার্স্ট ডে ফার্স্ট শো হতে চলেছে। তবে শুধু এটুকুই নয়, জানা গিয়েছে, কলকাতা ছাড়া দেশের আর কোনও রাজ্যে ভোর ৫টায় সিনেমা দেখানোর আয়োজন করা হয়নি।

আরও পড়ুনঃ জিতুর সঙ্গে বিচ্ছেদ হতেই নতুন ইনিংস শুরু? ফুলশয্যার ছবি শেয়ার করে চমকে দিলেন নবনীতা

কলকাতায় ‘জওয়ান’ পরিবেশনার দায়িত্ব রয়েছে এসভিএফের কাঁধে। মিরাজ সিনেমাজের ভোর ৫টার শো প্রসঙ্গে সংশ্লিষ্ট সংস্থার এক কর্মকর্তা বলেন, ‘ওঁরা আমাদের থেকে অনুমতি না নিয়েই ওই শো খুলে দিয়েছে। এখনও রেড চিলিজের তরফ থেকে অনুমতি আসা বাকি আছে। তবে আশা করা হচ্ছে, আমরা এই শোটা দেখাতে পারবো’।

আরও পড়ুনঃ বাপ বাপই থাকে! রিলিজের ৪ দিন আগেই ‘গদর ২’কে টেক্কা দিয়ে বক্স অফিসে রেকর্ড গড়ল শাহরুখের ‘জওয়ান’

Shahrukh Khan Jawaan movie housefull even in 5am show

এক নামী সংবাদমাধ্যমের তরফ থেকে মিরাজ সিনেমাজের ম্যানেজিং ডিরেক্টরের সঙ্গেও যোগাযোগ করা হয়। তিনি বলেন, ‘সারা দেশে ৬২টি মাল্টিপ্লেক্সে আমরা সিনেমা দেখাই। তবে ‘জওয়ান’র প্রথম দিনের টিকিট বিক্রির নিরিখে এখনও অবধি আমাদের কলকাতা প্রেক্ষাগৃহে সবচেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে। সেই জন্য আমরা এই সুযোগ হাতছাড়া করতে চাইনি’।

Jawan trailer, Shah Rukh Khan in Jawan

প্রসঙ্গত, শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়া ছবি ‘জওয়ান’ আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে রিলিজ করবে। অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় ‘কিং খানে’র নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী সুন্দরী নয়নতারাকে।

Back to top button