গসিপবিনোদনসিনেমা

টলিউডের সাথে বিশ্বাসঘাতকতায় নারাজ! বলিউডে কারিনার ছবি পেয়েও ‘না’ বলেছেন শাশ্বত চট্টোপাধ‍্যায়

বিনোদনের কথা উঠলে সবার আগেই মাথায় আসে সিনেমার কথা। আর বাঙালি হওয়ায় বাংলা সিনেমাতো (Bengali Cinema) মাথায় আরও আগে আসবে। যদিও অনেকে বর্তমানে বলিউডের ফ্যান তবে টলিউডেও এমন কিছু দক্ষ অভিনেতা রয়েছেন যারা দুর্দান্ত অভিনয়ের দক্ষতা দিয়ে মন কেড়ে নিয়েছেন দর্শকদের। এমনই একজন বাঙালি অভিনেতা হলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)।

ইতিমধ্যেই দক্ষ অভিনয়ের কারণে বলিউড থেকেও এসেছে একাধিক ছবির অফার। তবে বলিউডের ছবি অফার এসেছে বলেই মুম্বাই চলে যাননি অভিনেতা। যেখানে কারিনা কাপুরের (Kareena Kapoor) সাথে অভিনয়ের জন্য সুযোগ খোঁজে বাকিরা সেখানে ছবিতে না করে দিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। হ্যাঁ ঠিকই দেখছেন বক্স অফিসের হিট ছবি ‘হিরোইন’ ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা।

মধুর ভান্ডারকরের পরিচালিত ছবিটি রিলিজ হবার পর এবস হিট হয়েছিল। ছবিতে অভিনয় করলে বিটাউনেও জনপ্রিয়তা বেশ বেড়ে জেট অভিনেতার। কিন্তু সেই সময় টলিউড ছেড়ে বলিউডে পা রাখতে নারাজ ছিলেন তিনি। কিন্তু এতবড় একটা সুযোগ হাত ছাড়া করার কারণ কি ছিল? সম্প্রতি ছবিতে না বলার কারণ প্রকাশ্যে এনেছেন অভিনেতা।

এক সাক্ষাৎকারে শাশ্বত জানান, হিরোইন ছবির জন্য তাঁর কাছে প্রস্তাব আনা হয়েছিল একথা ঠিক। কিন্তু সেই সময় বাংলা ইন্ডাস্ট্রির কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মেঘে ঢাকা তাঁরা’ ছবিতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছিলেন তিনি। তাই শুটিংয়ের সমস্ত ডেট বুক ছিল। আর ডেট ফাঁকা না থাকার কারণেই ছবিটির জন্য না করে দেন তিনি।

অভিনেতার মতে, ‘বলিউড থেকে অফার পেয়েছি বলে টলিউডে আমার পূর্ব প্রতিশ্রুতিগুলো ভুলে যেতে তো পারি না’। বলিউডের হিট ছবি ছেড়ে দিয়েও কোনো আফসোস ছিল না অভিনেতার মনে। কারণ তিনি মনে করেন বলিউডের ছবি আবারো আসবে, আর হয়েছেও তাই। করণ জোহরের আগামী ছবি ‘রাজা অউর রানী কি প্রেম কাহানি’ ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

Related Articles

Back to top button