খবরবিনোদনসিনেমা

রুদ্রনীল ঘোষকে টলিউড ইন্ডাস্ট্রি থেকে বয়কট করার দাবিতে সরব সোহম!

বাংলা চলচ্চিত্র জগতের দুজন জনপ্রিয় অভিনেতা হলেন রুদ্রনীল ঘোষ (Rudroneel Ghosh) ও সোহম চক্রবর্তী (Soham Chakrabarty)। দুজনের সাফল্য নিয়ে নতুন করে বলার কিছু নেই। টলিপাড়ায় এদের বেশ নামডাকও রয়েছে। কিন্তু সম্প্রতি রাজনৈতিক গত কারণে দুজনের মধ্যেকার সু- সম্পর্কে চিড় ধরেছে। কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল।

রুদ্রনীল ঘোষ Rudranil Ghosh

 

সম্প্রতি রুদ্রনীল মন্তব্য করেন যে, টলিউডে মাফিয়া রাজ চলছে। এমনকি তিনি আরও বলেন যে, প্রযোজকদের মাথায় বন্দুক ধরে বেশি লোক নিতে বাধ্য করা হচ্ছে। আর এই কথা শুনেই রীতিমতো রাগে-ক্ষোভে ফুঁসে উঠেছে অভিনেতা তথা তৃণমূলের যুব সভাপতি সোহম।

Soham Chakraborty সোহম চক্রবর্তী

এরপরই সোহম বলেন যে, রুদ্রনীল ঘোষকে এই মন্তব্যের জন্য বয়কট করা হোক। এমনকি এক সাক্ষাৎকারে সোহম এও জানান যে, লকডাউনে সকলেই এই ইন্ডাস্ট্রির মুখ চেয়ে ছিল। আর সেই মানুষ গুলোর জন্যই এমন উদ্যোগ। এমনকি সোহম রুদ্রনীলের উপর আরও তোপ দেঘে বলেন যে, এতদিন মুখ্যমন্ত্রীকে তিনি ‘মামনি’ বলে ডাকতেন তিনি।

তাহলে, হটাত করে বিজেপিতে গিয়ে কিভাবে তিনি মায়ের নামে বাজে কথা বলেন সেই নিয়েও রীতিমতো প্রশ্ন তোলেন সোহম। তবে, কাজের সূত্রে তাঁদের মধ্যে এককালে ভালো সম্পর্ক থাকলেও রাজনৈতিক দরবারে এসে নানান মন্তব্যের জেরে তাঁদের মধ্যে সম্পর্ক বেশ ক্ষুন্ন হচ্ছে তা আর বুঝতে বাকি নেই কারোর। এমনকি রুদ্রনীল সেটে থাকলে কেউ যেন কাজ না করেন সে বার্তায় ফলাও করে দিয়েছেন অভিনেতা তথা যুব সভাপতি সোহম চক্রবর্তী।

Related Articles

Back to top button