• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে ৫৩ হাজারের বিকিনিতে ঝড় তুললেন সারা আলী খান! সুপার ভাইরাল ছবি

সারা আলী খান (Sara Ali Khan), বলিউডের এই ষ্টার কিডকে এখন ছবি দেখে চিনতে পারাই মুশকিল। বলিউড অভিনেতা সাইফ আলী খানের (Saif Ali Khan) কন্যা সারা। একসময় সারা কি ছিলেন আর কি হয়েছেন! এককালের সাধাসিধে সারা এখন নিজের স্টোনিং লুকস দিয়ে উষ্ণতা বাড়াচ্ছে পুরুষ ভক্তদের মনে। তবে ষ্টার কিড হবার কারণে দারুন কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল সারা আলী খানকে।

সারা আলী খান Sara Ali Khan

   

সম্প্রতি বলিউডের চকোলেট হিরো বরুন ধাওয়ানের সাথে ‘কুলি নং ১’ ছবিতে দেখা গিয়েছে সারা আলী খানকে। ছবিটি আসলে ১৯৯৫ এর গোবিন্দা ও করিশ্মার ছবি ‘কুলি নং ১’ এর রিমেক। ছবিতে জলের নিচে বরুনের সাথে সারা আলী খানের চুম্বনের দৃশ্য দারুন আলোচনার বিষয় হয়েছিল।

সারা আলী খান Sara Ali Khan

অভিনেত্রী সারা আলী খান সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে  প্রায় ৩০ লক্ষ ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। আর নিজের অনুগামীদের মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও উপহার দেন সারা। কখনো ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুক তো কখনো বিকিনি বেবি।

সারা আলী খান Sara Ali Khan

সারা আলী খানের ছবি শেয়ার হওয়া মাত্রই তা ভাইরাল হতে বেশি সময় লাগে না! সম্প্রতি সারা আলী খান কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে। ছবিতে সমুদ্রের ধরে বিকিনি পরে লাস্যময়ী অবতারে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে।

সারা আলী খান Sara Ali Khan

আসলে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন সারা আলী খান। আর সেখানে গিয়েই এই ডিজাইনার বিকিনি পরে ছবি তুলেছেন অভিনেত্রী। তবে, শুনলে হয়তো চমকে যাবেন এই একটুকরো বিকিনির দাম ৫৩ হাজার টাকা। হ্যাঁ ঠিকই শুনেছেন, ৫৩ হাজার টাকা। অবশ্য এই টাকা সারা আলী খানের কাছে কিছুই নয়। সেলিব্রিটিরা দামি জিনিসই বেশি পছন্দ করে।

সারা আলী খান Sara Ali Khan

তবে, বিকিনি পরিহিত সারার ছবি দেখে উষ্ণতা যে বেড়েছে পুরুষ মনে তা নিশ্চিত। ছবি শেয়ার করে সারা ক্যাপশনে লিখেছেন, ‘ বালি মাখা পা আর সাথে রৌদ্রচুম্বিত নাক’। বিকিনি পরে সারার এই ছবিগুলি শেয়ার হবার পর থেকে সুপার ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

সারা আলী খান Sara Ali Khan