সুশান্তের বাগান বাড়িতে নেশায় মত্ত সারার ভিডিও ভাইরাল,উদ্ধার হল হুক্কা পেনকিলার সহ একাধিক নেশার দ্রব্য


সুশান্ত মৃত্যু কাণ্ডে  সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে রহস্যের পারদ ক্রমশ চড়ছে। কেদারনাথ ছবির সময় থেকেই সুশান্ত-সারা সম্পর্ক নিয়ে বলিউডে কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে সেই সম্পর্ক পরিণতি পায়নি।তারপর অনেক জল গড়িয়ে গিয়েছে।সুশান্তের মৃত্যু তদন্ত করতে গিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করেছে রিয়া চক্রবর্তীকে।এরপর  তদন্তে উঠে এসেছে সইফ কন্যা সারা আলি খানের নাম।সম্প্রতি সুশান্তের সাথে সারার প্রকাশ্যে ধূমপানের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সুশান্তের পাবনা লেকের বাড়িতে সুশান্ত ও সারার ধূমপানের এই ভিডিওটি ক্যামেরাবন্দি করা হয়েছিল।একটি সর্ব-ভারতীয় সংবাদমাধ্যম ভিডিওটি প্রকাশ্যে আনে।অন্যদিকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অভিনেতার পাবনা লেকের বাড়িতে তল্লাশি চালিয়েছে। তল্লাশি করে সেখান থেকে হুক্কা সহ একাধিক নেশার দ্রব্য উদ্ধার করা হয়।এছাড়া মানসিক অবসাদ কাটানোর ওষুধ, পেনকিলার পাওয়া যায়।

প্রায় তিন মাস ধরে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত চলছে। তদন্ত শুরু হওয়ার কিছুদিন পর থেকেই তদন্তকারীরা এই ঘটনায় মাদকচক্রের সন্ধান পান। একে একে গ্রেফতার করা হয় রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী,হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা,পরিচারক দীপেশ সহ আরও কয়েকজনকে।তারপর গ্রেফতার করা হয় অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে।তদন্তকারী অফিসারদের কঠিন সাওয়াল জবাবের সম্মুখীন হয়ে রিয়া মুখ খোলেন।এরপর সামনে আসে বলিউডের প্রথম সারির অনেক ব্যক্তিত্বের নাম। এদের প্রত্যেকেই ড্রাগের সাথে জড়িত বলে দাবি করা হয়েছে।

পাবনার বাগান বাড়িতে ফ্রেমবন্দি করা ধূমপানের দৃশ্য সম্ভবত সেখানকার কোনো কর্মী প্রকাশ্যে এনেছে বলে অনুমান করা হচ্ছে।তবে মাদকচক্রের সাথে সারা যোগ আছে বলে অভিযোগ ওঠায় ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। বাগান বাড়িতে সারা-সুশান্তের একান্তে কাটানো এমন মুহূর্তের ছবি নিঃসন্দেহে নেটিজেনদের মনের বহু আশঙ্কাকে আবারও উস্কে দিয়েছে।


Like it? Share with your friends!

708
708 points