বাবার থেকেও বেশি ফেমাস পুত্র ! বড় হয়ে তৈমুর কি হবে জানালেন সইফ আলী খান


পেট থেকে পড়ার পরেই নবাব পুত্র তৈমুরের ফ্যান ফলোয়ার্সের ছড়াছড়ি। বাবা সইফ মা করিনা হলে কী হবে? জনপ্রিয়তার দিক থেকে তাদের থেকে কোনোও অংশেই পিছিয়ে নেই এই ৪ বছরের খুদে। ইতিমধ্যেই রয়েছে তার অসংখ্য ফ্যান ক্লাব।এবার ছেলের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন সইফ। জানালেন ছেলেকে ভবিষ্যতে অভিনেতা হিসেবেই দেখতে চান সইফ।

বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে প্রথমেই উঠে আসে করিনা-সইফের নাম। তাদের ছেলে যে অভিনেতা হবেন এই তো স্বাভাবিক। সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই কথা খোলসা করেই বললেন সইফ তিনি জানান, “আমি চাই তৈমুর ভালো কাজ করুক, একজন ভালো অভিনেতা হয়ে উঠুক”।

মাত্র ৪ বছর বয়স তৈমুরের, কথাটুকুও ফোটেনি ঠিক করে কিন্তু তবুও তার জনপ্রিয়তা টেক্কা দিতে পারে যেকোনো বলি তারকাকে। কিউটনেস বম্ব তৈমুরের আদলে পুতুল তৈরি হয়েও দোকানে দোকানে বিকিয়েছে একসময়। যদিও এই প্রসঙ্গে তৈমুরের মা করিনার বক্তব্য, “আমার ছেলের জন্য যদি কারোর রোজগার হয় তবে তো আমার ছেলে পূর্ণ্য লাভ করছে”।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের হটকেক ‘নেপোটিজম’। এই আবহেই সইফের ছেলেকে নিয়ে এই ভাবনা বিতর্ককে কি আরও একটু উস্কে দেবে? এখন সেটাই দেখার। অন্যদিকে ৫ মাসের অন্তঃসত্ত্বা করিনা, খুব শিগগিরই দাদা হবে তৈমুর। এখন ছেলে বউ কে নিয়ে দিল্লিতে রয়েছেন সইফ।


Like it? Share with your friends!

615
615 points