বিনোদন

সুশান্ত মামলাযা কোনো প্রমান ছাড়াই ফাঁসানো হচ্ছে রিয়াকে, মন্তব্য আইনজীবী সতীশ মানশিন্ডের

দেখতে দেখতে পাঁচ মাস পেরিয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) য়ের মৃত্যুর মামলা। মুম্বইয়ে গত ১৪ জুন সুশান্তের মৃতদেহ পাওয়া যায় তাঁরই ফ্ল্যাটে। এরপর থেকেই দানা বেঁধেছে বিতর্ক। প্রথমে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর (riya chakraborty) ওপরেই সন্দেহ গিয়েছিল। মুম্বই পুলিশ প্রাথমিক ভাবে আত্মহত্যার কথা বললেও পরে ক্রমশ ঘনীভূত হয়েছে রহস্য। আজও তার পুরোপুরি সমাধান হয়নি। তবে এবার সুশান্তের মৃত্যুর সমাধান চেয়ে মুখ খুললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। ‘পাঁচ মাস হয়ে গেল, এবার তো সিবিআই বলুক, সুশান্ত সিং রাজপুত খুন হয়েছিলেন না আত্মহত্যা করেছিলেন!’ এই ভাষাতেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে কটাক্ষ করলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh)। তাঁর দাবি, এতদিন হয়ে গেল এবার অন্তত তাঁদের তদন্ত নিয়ে মুখ খুলুক সিবিআই।

riya chakraborty রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত sushant singh rajput

উল্লেখ্য, এদিন অনিল দেশমুখের সঙ্গে সিবিআইয়ের অনুরোধের একমত হয়ে সহমত প্রকাশ করেছেন রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রিয়ার আইনজীবী জানিয়েছেন, ‘২০২০ সালের জুলাইয়ে রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে পাটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছিল। মুম্বই পুলিশ, ইডি, এনসিবি, এবং পাটনা পুলিশ সহ সিবিআই রিয়ার বিরুদ্ধে তদন্ত চালিয়েছে। তবে এখন পরিস্থিতি যা-ই হোক না কেন, এখন সময় সিবিআইয়ের কথা বলা। প্রমাণপত্র ছাড়াই ফাঁসানো হচ্ছে রিয়াকে।’

riya chakraborty রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত sushant singh rajput

প্রাথমিকভাবে অভিনেতার রহস্য মৃত্যুর তদন্তভার মুম্বই পুলিশের উপর থাকলেও পরে দেশের শীর্ষ আদালত কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তদন্ত ভার ন্যস্ত করে। তবে পরবর্তীতে সিবিআইয়ের পাশাপাশি আরও ২টি কেন্দ্রীয় সংস্থা ইডি ও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এই মামলার তদন্তে নামে। এনসিবি তদন্ত চালিয়ে মাদকচক্র যোগে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী-সহ আরও কয়েকজনকে গ্রেপ্তার করলেও সিবিআই-এর তরফে এখনও সেরকম কোনও অগ্রগতি হয়নি মামলার।

Related Articles

Back to top button