গসিপবিনোদনভিডিওসিরিয়াল

শিমূলের শাশুড়ি হয়ে জুটছে দর্শকদের গালমন্দ! ‘ওটাই আমার কাজের স্বীকৃতি’ : ঋতা দত্ত চক্রবর্তী

দর্শকদের দু’চোখের বিষ! ‘আমার খারাপ লাগে না’, দিদি নং ওয়ানে স্পষ্ট কথা শিমূলের শাশুড়ি ঋতা দত্ত চক্রবর্তীর

Rita Dutta Chakraborty in Kar Kache Koi Moner Kotha : এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে খারাপ শাশুড়ি যদি কেউ হয়ে থাকেন তাহলে তিনি ‘কার কাছে কই মনের কথা’র (Kar Kache Koi Moner Kotha) শিমূলের শাশুড়ি (Mother In law)। দর্শকদের দু’চোখের বিষ তিনি। পদে পদে ছেলের বউকে অপমান, অপদস্থ করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল হয়ে হয় তাকে। শিমূলের (Shimul) শাশুড়ির মুখে ‘ওমা এ কী কতা বাছা’ শুনলেই গা জ্বলে যায় দর্শকদের।

সিরিয়ালপ্রেমী মানুষদের মধ্যে এখন গসিপের হট টপিকই হলেন শিমূলের শাশুড়ি (Mother In Law)। আর এই চরিত্রে অভিনয় করে সারাদিন যিনি নেটপাড়ায় ট্রোল হচ্ছেন তিনি হলেন অভিনেত্রী ঋতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty)। নেটিজেনদের কেউ তাঁকে নাম দিয়েছেন, ‘কুচুটে বুড়ি’, কেউ আবার ডাকেন ‘কুটনি শাশুড়ি’ বলে। এসব দেখার পর ঋতার কী মনে হয়? সম্প্রতি এই নিয়ে মুখ খোলেন অভিনেত্রী নিজে।

Kar Kache Koi Moner Kotha serial again porag insults Shimul

কয়েকদিন আগে অন্যান্য বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে ‘দিদি নম্বর ১’এ (Didi No 1) খেলতে এসেছিলেন শিমূলের অনস্ক্রিন শাশুড়ি ঋতা। সেখানে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়, ‘কার কাছে কই মনের কথা’য় অভিনয় করে তিনি যে এত খারাপ কথা শুনছেন, লোকজন তাঁকে এত বাজে কথা বলছে তাতে তাঁর খারাপ লাগে না?

জবাবে ঋতা বলেন, ‘যখন যে চরিত্রে অভিনয় করি, তখন সেই চরিত্রের প্রতি প্রেম জন্মে যায়। যখন কেউ বলে, তুমি ভাইরাল হয়ে গিয়েছ, দেখো লোকে কী বলছে, তখন আমি তাঁদের বলি, জানেন যখন দীনবন্ধু মিত্র ‘নীলদর্পণ’ লেখেন তখন নীলকর সাহেবের চরিত্রে অর্ধেন্দু শেখর মুস্তাফি অভিনয় করেছিলেন। তাঁর অভিনয় দেখে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর জুতো ছুঁড়ে মেরেছিলেন। তিনি সেটা মাথায় করে রেখেছিলেন। কারণ তাঁর অভিনীত চরিত্রের জন্য সেটাই ছিল বড় পাওনা। আমি সেভাবেই এখন সবটা দেখি। খারাপ লাগে না। এটাই আমার কাজের স্বীকৃতি’।

আরও পড়ুনঃ শ্বাশুড়ি নামের আতঙ্ক নয়! সন্ধ্যাতারার বিজয়া মাঠানের প্রশংসায় পঞ্চমুখ দর্শক

Kar Kache Koi Moner Kotha, Rita Dutta Chakraborty, Rita Dutta Chakraborty Didi No 1

‘কার কাছে কই মনের কথা’র আগেও বহুবার বহু সিরিয়ালে শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন ঋতা। স্টার জলসার ‘ধুলোকণা’ ধারাবাহিকেই যেমন শাশড়ি-বৌমার রোলে দেখা গিয়েছিল ঋতা এবং মানালিকে। সেখানে অবশ্য তাঁর চরিত্রটি ছিল পজিটিভ। তবে ‘কার কাছে কই মনের কথা’য় এখনও পর্যন্ত সম্পূর্ণ নেগেটিভ রোলে দেখা যাচ্ছে তাঁকে।

আরও পড়ুনঃ বকপাখি থেকে ভাবলি, টলিউডের সুন্দরী নায়িকাদের ডাকনাম জানেন? রইল তালিকা

প্রসঙ্গত, জি বাংলার এই সিরিয়ালে এখন দেখানো হচ্ছে, শিমূলকে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে দেওয়া না হলেও, তাকে শান্তিতেও থাকতে দেওয়া হচ্ছে না। কথায় কথায় শাশুড়ি এবং দেওর তাকে কথা শোনাচ্ছে। এবার দেখা যাক, আগামী পর্বগুলিতে কোন দিকে মোড় নেয় ধারাবাহিকের কাহিনী।

Back to top button