গসিপবিনোদনভাইরাল

গভীর চুম্বনে মত্ত রেহা চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল পুরনো ভিডিও

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে শিরোনামে রয়েছে সুশান্তর তৎকালীন প্রেমিকা রেহা চক্রবর্তীর নাম। সুশান্তর মৃত্যু তদন্তের দায়ভার সিবিআইয়ের হাতে যেতেই ম্যারাথন জেরা করা হয় রেহা চক্রবর্তীকে। সেখানেই সুশান্তের মৃত্যুর সাথে মাদকচক্রের হদিস পায় সিবিআই, ইডি। রেহার ফোনের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেও সেই প্রমাণ পাওয়া যায়।

নিয়মিত মাদক সেবন ও পাচার করার জন্য এনসিবির তরফ থেকে গ্রেফতার করা হয় রেহা চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় রেহা চক্রবর্তীর একটি পুরোনো অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও। যেখানে দেখা যায়, আলী ফাজিলের সঙ্গে গভীর চুম্বনে মত্ত রয়েছে রেহা চক্রবর্তী। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়ে যায়।

জানা গিয়েছে, সুশান্তর আগে আদিত্য রয় কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন রেহা চক্রবর্তী। সব সময় একসঙ্গে ঘুরতে দেখা যেত এই জুটিকে। যদিও প্রকাশ্যে দুজনেই সেই সম্পর্কের কথা স্বীকার করেনি। কিন্তু সেই সম্পর্কও বেশীদিন টিকেনি।

আদিত্য রয় কাপুরের জীবনে আসে শ্রদ্ধা কাপুর। জানা গিয়েছে, আগে কোন ছবি করতে গেলে রেহা চক্রবর্তীর শর্ত ছিল, তিনি লিপ কিস করবেন না। যদিও তার পরে সেই ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যই করতে দেখা যায় রেহা চক্রবর্তীকে। তখন বলিউডে গুঞ্জন শোনা গিয়েছিল, আদিত্যর উপর রাগ করেই লিপ কিসের শর্ত উঠিয়ে নেন, আদিত্যকে জেলাস ফিল করানোর জন্যই এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা শুরু করেছিলেন রেহা।

Related Articles

Back to top button