বিনোদন

বাইক আর পছন্দ নয়! এবার চার চাকা চালাতে স্টিয়ারিং ধরল যুবান, ভাইরাল রাজের ভিডিও

এখন সোশ্যাল মিডিয়ার খুদে তারকা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) ৯ মাসের পুত্র যুবান (Yuvaan)। বয়স এক বছর ও হয়নি, তবুও জনপ্রিয়তার দৌড়ে রাজ-শুভশ্রীকেও ছাপিয়ে গিয়েছে যুবান। তাকে এক ঝলক দেখার জন্য চাতকের মত অপেক্ষা করে থাকে অনুরাগীরা।

আর যুবান-ভক্তদের মন ভালো রাখতে ছেলের রকমারি কান্ড-কারখানার ভিডিও শেয়ার করে থাকেন রাজ – শুভশ্রী। গত কয়েকদিন আগেই নিজের প্রথম উপার্জনে কেনা বাইক ছেলেকে দিয়েছিলেন রাজ চক্রবর্তী। তার উপর বহাল তবিয়তে বসে পোজও দিতে দেখা যায় যুবানকে।

কিন্তু বাইক আর কদ্দিন ভাল্লাগে? তাই এবার বাইক ছেড়ে চার চাকার স্টিয়ারিং ধরল যুবান। বাবার কোলে বসেই দিব্যি স্টিয়ারিং ডানে-বামে ঘুরিয়ে চলেছে। কখনো তো দাঁড়িয়েও পড়ছে সে ‘গাড়ি চালাতে’ গিয়ে। এই আদুরে ভিডিও পোস্ট করে রাজ লিখেছেন, “আমার ছোট্ট বাচ্চাটা দুই চাকা থেকে চার চাকার দখল নিয়েছে। সাড়ে ন’মাসেই স্টিয়ারিং ধরতে শিখে গেল।”

শুধু রাজ নয় ছেলের এই মজার কীর্তির ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিও। যুবান এবং রাজই যে তাঁর হৃদয়ের সমস্তটা জুড়ে রয়েছে তাও বুঝিয়ে দিয়েছেন ক্যাপশনে। প্রসঙ্গত, বাবার থেকে কিছুদিন দূরে থাকতে হয়েছিল যুবানকে। বাবা রাজ চক্রবর্তী ভোট প্রার্থী হওয়ায় প্রচারের কাছে বেশ কিছুদিন আলাদা থাকতে হয়েছিল তাকে। তবে যুবানকে যে তিনি খুব মিস করতেন তা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যেত। এরপর ভোট মিটতেই যুবানের কাছে চলে আসে বাবা, আর তারপর বাবার সাথে খেলা শুরু।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

যে বছরে বাবা হারিয়েছেন রাজ, সেই বছরেই তার কোলে এসেছে যুবান। রাজ বুঝেছেন বাবা হয়ে ওঠার দায়িত্ব ঠিক কতটা। ১ বছর হতে চলল যুবানের বয়স। আর কিছুদিন আগেই প্রথম ছেলের মুখ থেকে অমূল্য ‘বাবা’ ডাক শুনেছেন রাজ।

Related Articles

Back to top button