বিনোদনসিনেমাসিরিয়াল

বন্ধু নাকি প্রেমিকা! সন্দীপ্তার সাথেই জন্মদিন পালন, শেষে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাহুল

বাংলা সিনেমা থেকে সিরিয়াল সব জায়গাতেই দাপিয়ে কাজ করছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)একই কথা খাটে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)এর ক্ষেত্রে সিরিয়ালের পাশাপাশি তিনি ইতিমধ্যে সিনেমা ওয়েব সিরিজ বিনোদনের নানা মাধ্যমে কাজ করে ফেলেছেন সব মিলিয়ে এই দুই তারকাই বিনোদন জগতের অন্যতম ব্যস্ত দুই অভিনেতা অভিনেত্রী

একসময় ‘তুমি আসবে বলে’ নামে স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের অভিনয় সূত্র ধরেই পরিচয় হয়েছিল রাহুল সন্দীপ্তার। সে সময় টেলিভিশন জগতের উঠতি নায়িকা সন্দীপ্তা অন্যদিকে রাহুল ততদিনে বাংলা সিনেমার হাত ধরে টলিপাড়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। ততদিনে স্ত্রী,সন্তান নিয়ে ভরা সংসার রাহুলের।তাঁর স্ত্রী তথা অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarcar) সাথেও প্রেম করেই বিয়ে হয়েছিল রাহুলের। তাঁদের একমাত্র সন্তান সহজ।

Rahul Arunoday Banerjee

 

কিন্তু আচমকাই সকলকে অবাক করে দিয়ে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন রাহুল প্রিয়াঙ্কা। তবে ছেলে সহজকে মানুষ করার ক্ষেত্রে কোনো খামতি রাখেননি দুজনেই। এতকিছুর পরে আজও অনেকেই সিরিয়ালের নায়িকা সন্দীপ্তার কারণেই ঘর ভেঙেছে প্রিয়াঙ্কার। যদিও এই দাবি অতীতে একাধিকবার উড়িয়ে দিয়েছেন রাহুল সন্দীপ্তা দুজনেই। তাঁদের দাবি তাঁরা শুধুমাত্র ভালো বন্ধু, তাঁদের মধ্যে কোনো প্রেমের সম্পর্কই নেই।

rahul banerjee sandipta sen

শুরু থেকেই অভিনেতা রাহুল বলে এসেছেন এবারের পুজো টা কলকাতা থেকে দূরে স্কুলের বন্ধুদের সাথে কাটাবেন তিনি। তার আগে পঞ্জমীর দিন দেশের সিরিয়ালের নায়িকা রুকমার সাথে লাইভে এসে ভক্তদের সারপ্রাইজ দিয়েছিলেন।এবছর দশমীর একদিন পরেই ছিল রাহুলের জন্মদিন (Birthday)। শনিবার ৩৮ বছরে পা দিয়েছেন অভিনেতা। এবছরের জন্মদিনে নিজেকে হাওয়া বদল উপহার দিতে কলকাতা থেকে পৌঁছে গিয়েছিলেন কোদাইনালের দক্ষিণী সৌন্দর্য উপভোগ করতে।

 

সেখানেই রাহুলের ছোটো বেলার বন্ধুদের সাথেই যোগ দিয়েছিলেন সন্দীপ্তাও। তাই ফের একবার তাঁদের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন উঠলে রাহুলের স্পষ্ট জবাব ,’গত ছ’বছর ধরে আমি আর সন্দীপ্তা বন্ধু। এখন শুধু তা-ই নয়, ও আমার সবচেয়ে ভাল বন্ধু। সে জন্যই স্কুলের বন্ধুদের দলে সন্দীপ্তাকেও জুড়ে নিয়েছি। তার উপরে আমার জন্মদিন যে! সন্দীপ্তা না থাকলে হয় নাকি! এর সঙ্গে প্রেমের কোনও সম্পর্ক নেই। নিছকই বন্ধুদের বেড়াতে যাওয়া। ছেলেরা মেয়েরা দু’টো আলাদা ডর্মিটরি নেওয়া হয়েছে। একেবারে ছোটবেলার ঘুরতে বেরোনোর মতো।’

Related Articles

Back to top button