ছবিবিনোদনভাইরাল

যেমন রূপ তেমনি গুণ, নায়িকাদেরও টেক্কা দেবে প্রসেনজিৎ পুত্র তৃষাণজিতের প্রেমিকা, রইল ছবি

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি (Tollywood) মানেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) একটা পরিচিত নাম। দশকের পর দশক শতাধিক ছবিতে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। নিজের কেরিয়ারে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শককদের। আর সেই ছবির জেরে ব্যাপক জনপ্রিয়তাও মিলেছে। বুম্বাদার দুই সন্তান এক মেয়ে প্রেরণা চট্টোপাধ্যায় ও এক ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (Trishanjit Chatterjee)। বাবা সুপারস্টার হওয়ায় দুজনেই বেশ পরিচিত।

ইন্ডাস্ট্রিতে বহুক্ষেত্রেই দেখা গিয়েছে বাবা-মা সুপারস্টার হলে ছেলে মেয়েরাও অভিনয়েই নিজেদের কেরিয়ার তৈরী করে ফেলে। আর প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ দেখতেও বেশ হ্যান্ডসাম। তাহলে কি শীঘ্রই তাকেও দেখা যাবে রুপোলী পর্দায়? এই প্রশ্ন নেটিজেনদের মনে রয়েছেই। তবে সেই সম্ভাবনায় আপাতত জল ঢেলে দিয়েছেন অভিনেতা নিজেই। ছেলের অভিনয় নয় বরং খেলার দিকে টান রয়েছে।

Prosenjit Chatterjee opens up about son Trishanjit Chatterjee acting carrieir

সম্প্রতি প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎকে নিয়ে টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চা শুরু হয়েছে। কিন্তু কেন? কারণ নিজের ইনস্টাগ্রামে এক সুন্দরী রমণীর সাথে দেখা গিয়েছে তাকে। যেটা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। সুন্দরী রমণীর সাথে ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে, ‘দ্য গরম ডাল টু মাই আলু পোস্ত’। তবে কি এই মেয়েই প্রসেনজিতের ছেলের প্রেমিকা?

যেমনটা জানা যাচ্ছে ছবিতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তাঁর নাম স্বর্ণালি মুখার্জী (Swarnali Mukherjee)। স্বর্ণালীর বাড়ি ডানকুনিতে। যোধপুরের ওমেন্স পলিটেকনিক থেকে কম্পিউটার সাইন্স অ্যান্ড টেকনোলজি ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়েছে। আর বর্তমানে আই ই এম থেকে বিটেক পড়ছেন তিনি। তবে স্বর্ণালীর সাথে তৃষাণজিৎ এর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই জল্পনার সূত্রপাত হয়েছে নেটপাড়ায়। নেটিজেনদের একাংশের মতে এটাই প্রসেনজিতের হবু বৌমা!

প্রসঙ্গত, টলিউডের সুপারস্টার হওয়ায় একাধিক অভিনেত্রীর সাথে কাজ করেছেন বুম্বাদা। আর বলিউডের তারকাদের মত তিনিও একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছে। শুধু তাই নয়, তিনটি বিয়েও করেছেন প্রসেনজিৎ। প্রথমে দেবশ্রী রায়, তারপর অপর্ণা আর শেষে অর্পিতা চ্যাটার্জিকে বিয়ে করেছেন অভিনেতা।

Related Articles

Back to top button