খবরবিনোদনসিরিয়াল

‘তোমার পটোল পেকে গেছে!’ নাচের কারণে নোংরা মন্তব্যের শিকার, ‘পটলকুমার’ অভিনেত্রীর হিয়া দে

সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং (trolling) আজকাল কমন ব্যাপার হয়ে গিয়েছে। সেলেব্রিটি থেকে শুরু করে যেকোনো মানুষই ট্রোলিংয়ের শিকার হতে পারেন। ছোট থেকে বড় কাউকেই মানে না ট্রোলাররা। সম্প্রতি ট্রোলারদের নিশানায় দেখা গেল টেলিভিশনের পটলকুমার গানওয়ালা (potol kumar gaanwala) অভিনেত্রী হিয়াকে (hiya dey)।

একসময় ষ্টার জলসার ব্যাপক জনপ্রিয় সিরিয়াল ছিল পটলকুমার গানওয়ালা। সিরিয়ালে পটলের ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী হিয়া দে। গানের মধ্যে দিয়ে নিজের বাবাকে খোঁজার গল্প দেখানো হয়েছিল সিরিয়ালে। যা দর্শকের নজর কেড়েছিল। সেই কাহিনী আজও মনে রয়ে গিয়েছে দর্শকদের। সিরিয়ালের দৌলতে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে হিয়া।

সোশ্যাল মিডিয়াতে তার হাজারো ফলোয়ার হয়ে গিয়েছে হিয়ার। সেখানে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে সে। নাচতে খুবই ভালোবাসে হিয়া। তাই মাঝে মধ্যেই নিজের নাচের ভিডিও শেয়ার করে নেয় সকলের সাথে। তবে নাচের অঙ্গিভঙ্গি আর কোমর দোলানোর কারণেই এবার নেটপাড়ায় নোংরা মন্তব্য থেকে শুরু করে কটাক্ষের শিকার অভিনেত্রী।

কিছুদিন আগেই ওয়েস্টার্ন পোশাকে বেশ কিছু নাচের ভিডিও শেয়ার করে ছিলেন অভিনেত্রী। যেগুলি ধীরে ধীরে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিও গুলির কমেন্ট বক্সেই  দেখা মিলেছে কুরুচিকর মন্তব্যের। একাধিক নেটিজেন হিয়ার অঙ্গিভঙ্গি নিয়ে কটাক্ষ করেছেন এমনকি এই বয়সে এমন ধরণের নাচ না করে উচিত এমন পরামর্শও দিয়েছেন অনেকে।

আরও পড়ুনঃ স্কুল যেতে আর ইচ্ছে করেনা! ছোট্ট পটল কুমার খ্যাত হিয়া এখন ‘ নায়িকা ‘ হওয়ার দৌড়ে

যদিও কমেন্টবক্সে ভালো মন্তব্যও রয়েছে, তবে প্রায় প্রতিটা ভিডিওতেই খারাপ মন্তব্যের সংখ্যাও চোখে পড়ার মত। তবে খারাপ মন্তব্যের কোনো উত্তর দেননি হিয়া। খারাপ মন্তব্যকে পাত্তা না দিয়েই নিজের নাচ বজায় রেখেছেন হিয়া। প্রসঙ্গত, মাঝে দীর্ঘদিন সিরিয়ালে দেখা মেলেনি হিয়ার। বর্তমানে ষ্টার জলসার ফেলনা সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

আরও পড়ুনঃ অবিবাহিত হলেও বিজয়ার সিঁদুর খেলায় সিঁথিতে সিঁদুর, নেটপাড়ায় কটাক্ষের মুখে টলি নায়িকারা

Related Articles

Back to top button