বিনোদন

স্কুল যেতে আর ইচ্ছে করেনা! ছোট্ট পটল কুমার খ্যাত হিয়া এখন ‘ নায়িকা ‘ হওয়ার দৌড়ে

বাঙালি মানেই সিরিয়ালপ্রেমী, আর টেলিভিশনের জগতে অনেক সিরিয়াল এসেছে গেছে। তার মধ্যে কিছু সিরিয়াল এমন ছিল যা মানুষের মনে দাগ কেটে গিয়েছে। যেমন ধরুন এক কালের জনপ্রিয় বাংলা সিরিয়াল (Serial) ‘পটল কুমার গানওয়ালা’। বাবা হারা এক মিষ্টি মেয়ে তাঁর বাবাকে খুঁজে চলেছে আর ছোট্ট মেয়েটির বাবাকে খোঁজ ও গান নিয়েই ছিল সিরিয়ালের গল্প। গল্পে পটলের চরিত্রে অভনয় করেছিল খুদে অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)।

তবে হিয়াকে তার আসল নামের থেকে পটল নামেই লোকে বেশি চেনে। সিরিয়ালের ছোট্ট মেয়ে পটল এখন আর ছোট্ট নেই। সময়ের সাথে সাথে অনেক বড় ও পরিণত হয়েছে পটল ওরফে হিয়া। প্রায় দুবছর বাদে সে পর্দায় ফিরছে ‘ফেলনা’ ধারাবাহিকের হাত ধরে। এই ধারাবাহিকে জাদুকরের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

পটলকুমার গানওয়ালা Hiya Dey

ইতিমধ্যেই সিরিয়ালের প্রোমোতে মিলেছে তার ঝলক। ‘ফেলনা’ শ্যুটিং অবশ্য বাড়ি থেকেই শ্যুট করেছে সে। ছোট্ট হিয়ার কথায়, ‘প্রোমো শুটও বাড়িতেই করেছি। মা পরিচালক, বাবা টেকনিশিয়ান আর দিদি হত মেকআপ আর্টিস্ট। পোশাক বানিয়ে দিত এক আত্মীয়। আর দিদির কানের দুল, মায়ের ওড়না তো থাকতই সঙ্গে। বাড়ির সব জিনিস দিয়েই চলত শুটিং। খুব মজা হত। আমাদের বাড়ির পিছনে একটা ছোট বাগান আছে। সেখানেও শুট করেছি,’

Potol Kumar Hiya Dey Dancing

তবে শ্যুটিং এর সেই আগের মজা বেশ মিস করে হিয়া। আগে সারা ফ্লোর জুড়ে হেসে খেলে ঘুরে বেড়াত সে, আর এখন মাস্ক পরে স্যানিটাইজার লাগিয়েই সময় কেটে যায়। বেশি সময়টা কাটে মেকাপরুমেই বন্দীদশায়। এখন আর স্কুলে যেতেও ভালোলাগেনা হিয়ার। আর করোনা দশায় স্কুলে না গেলে অনুপস্থিত হওয়ার ও কোনো ব্যাপার নেই।

‘‘অনলাইন ক্লাস তো যে কোনও জায়গা থেকেই করা যায়। তাই ক্লাস মিস হয় না। এখন স্কুলে যেতেও আর ইচ্ছে করে না আমার। স্কুল থাকলে ঘুম থেকে উঠেই তাড়াতাড়ি স্নান করো, খাও… ওই তাড়াহুড়ো ভাল লাগে না। তার চেয়ে অনলাইন ক্লাসই ভাল,’’ ক্লাস সিক্সের হিয়ার গলায় স্বস্তির সুর। তবে স্কুলের বন্ধুদের সঙ্গে দেখা না হওয়ায় মনখারাপ হয় তবে তাদের সাথেও ভিডিও কলেই দেখা করে নেন হিয়া।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় পটলকুমার। প্রায়শই নানা ধরণের ছোট ছোট ভিডিও ক্লিপ বানিয়ে তা শেয়ার করে হিয়া। এই সমস্ত রিল ভিডিওর জেরে ইনস্টাগ্রামে হিয়ার ফলোয়ারের সংখ্যাও বেড়েছে হুড়হুড় করে। ইতিমধ্যেই ৩৮ হাজারেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে হিয়ার। বর্তমানে সোশ্যাল মিডিয়ার পর্দায় প্রায়শই দেখা যায় হিয়াকে। ছোট্ট পটল এখন বড় অভিনেত্রী হওয়ার দৌড়ে।

Related Articles

Back to top button