উষ্ণ চোখের জাদু, ঠোঁটের ভাষা দিয়ে নাচ শেখাচ্ছে নোরা ফাতেহি, ভাইরাল অভিনেত্রীর ভিডিও


বলিউডের জগতের একজন জনপ্রিয় নৃত্যশিল্পী, তথা মডেল ও অভিনেত্রী হিসেবে নোরা ফাতেহি (Nora Fatehi)  কে এখন কেই না চেনেন। তাঁর লুকে রীতিমতো পাগল হাজারও পুরুষ। ভগবান যেন সব সৌন্দর্য রীতিমতো ঢেলে দিয়েছে তার উপর। মাঝে মধ্যেই নিত্য নতুন ভিডিও দিয়ে সকলের নজর কাড়ে নোরা।

বলিউড চলচ্চিত্র “রোর দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস” -এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। তারপর একের পর এক তাঁর কাজ দিয়ে বলিউডে নিজের জায়গা বেশ পাকা পোক্ত করে নেন নোরা।তার নাচের ভঙ্গিমা ও এক্সপ্রেশন নিয়ে নতুন করে বলার কিছুই থাকে না।

Nora Fatehi নোরা ফাতেহি

অনেক কষ্ট করে নোরা আজ এই জায়গায় পৌঁছেছে। অভাবের কারণে ছোট বয়সেই তাঁকে পড়াশোনা ছেড়ে দুবেলা দুমুঠো অন্যের সন্ধানে বেরোতে হয়েছিল। একসময় ক্লাবে ক্লাবে বেলি ডান্স করতো নোরা। আর তারপর থেকেই ধীরে ধীরে নোরার বেলি ডান্স এর প্রশংসা লুকের মুখে মুখে।

সম্প্রতি কিছুদিন আগেই নোরার একটি গানের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ধূধূ বালিয়ারিতে নোরার এই ভারী ভারী অক্সিডাইসের গয়না পরে নোরার সেই নাচ রীতিমতো নজর কেড়েছে সবার। আর সেই নাচেরই কিছু স্টেপ নোরা দুজনকে শেখানোর চেষ্টা করছে।

Viral Video Nora Fatehi Teaching Dance Lessons

কিন্তু তারা কিছুতেই নোরার মতন করে করতে পারছেন না। অবশেষে কিছুটা হলেও তাঁরা পেরেছে। আর সেই নিয়েই বেশ মজার কিছু দৃশ্যের ভিডিও নোরা পোস্ট করেছে তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে। আর সেটাই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)


Like it? Share with your friends!

656
656 points