বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

গ্রান্ড রিসেপশানে তৃনাকে নিয়ে নাচে মত্ত নীল, ভিডিও শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল

অবশেষে মিলেছে দুটি হৃদয়। সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছে টলি পাড়ার চার্মিং জুটি নীল-তৃনা (Neel Bhattacharya & Trina Saha)। ১০ বছরের ভালোবাসা পরিণতি পেয়েছে সিঁদুরদানে। দুজনেই টেলিভিশন জগতের অতি পরিচিত ও জনপ্রিয় দুটি মুখ। তাঁদের অভিনয় দক্ষতা নজর কেড়েছে সকলের। সাফল্যে কেউ কারোর চেয়েই কম যায়না।

Neel Bhattacharya Trina Saha Wedding

নীলকে এখন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলিতে নিখিলের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। আর তৃনাকে দেখা যাচ্ছে স্টার জলসার খড়কুটো সিরিয়ালে। দুজনেই রয়েছে টি আর পির শীর্ষে। তবে, সিরিয়ালে তাঁদের একসঙ্গে না দেখা গেলেও রিয়েল জীবনে তাঁরা একসঙ্গে মিলে হয়েছে ‘ত্রিনীল’। তাঁদের প্রেম কাহিনী কারোরই অজানা নয়। MBA পরীক্ষার প্রস্তুতি নেওয়ার ক্লাসে প্রথম দেখা হয়েছিল দুজনের।

আর প্রথম দেখাতেই তৃনাকে মন দিয়ে ফেলেছিল নীল। যাকে বলে লাভ এট ফাস্ট সাইট। এর তারপরই ধীরে ধীরে তাঁদের প্রেম প্রণালী শুরু হয়। অবশেষে ৪ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন তাঁরা। বেশ রাজকীয় এলাহী ভাবে বসে তাঁদের বিয়ের আসর। স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আসেন তাঁদের বিয়েতে। আর রাত বাড়তেই চাঁদের হাট বসে।

এ তো গেল তৃনার আয়োজনের কথা। তবে, নীল ও কিন্তু কম যান না। বিয়ের ১০ দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনেই আরও একবার একে অপরের প্রেমে পড়েন তাঁরা। আর সেদিনই হয় তাঁদের রিসেপশন। সেখানেও এলাহী ব্যাপার সব। আর তাঁর মধ্যেই নব দম্পতির পারফরম্যান্স যেন এক আলাদাই মাত্রা এনে দেয় অনুষ্ঠানে। একেবারে হাঁটু গেড়ে বসে তৃনাকে সঙ্গে নিয়ে নাচে মত্ত হন।

নীল ভট্টাচার্য তৃণা সাহা রিসেপশন Neel Bhattacharya Trina Saha Reception

একবারে যেন চোখ জুড়ানো তাঁদের জুটি। মেরুন রঙের লেহেঙ্গায় তৃনাকে অপরূপ সুন্দরী লাগছে। আর সঙ্গে নীল ও বউ এর সঙ্গে ম্যাচিং করে পড়েছে শেরওয়ানী আর সঙ্গে নিয়েছে উত্তরীয়। দুজনের থেকেই যেন চোখ ফেরানো দায় হয়ে পড়েছিল। সম্প্রতি নীল- তৃনার রিসেপশন এর এই নাচের ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button