গসিপবিনোদন

মুকেশ আম্বানির নাতির জন্মদিন বলে কথা! অতিথিদের জন্য থাকছে প্রাইভেট জেট, ইতালি থাইল্যান্ড থেকে আসছে রাঁধুনি

ভারতের ধনকুবেরদের কথা বললে প্রথম এবং শেষ নাম হিসেবে উঠে আসেন মুকেশ আম্বানি ( Mukesh Ambani)। কেননা সম্পত্তির নিরিখে তার ধারেকাছে এখনও পর্যন্ত কেউ আসতে পারেননি। রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান এবং ম্যানেজার ডিরেক্টর মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি (Akash ambani) এবং শ্লোকা মেহতার কোল আলো করে গত বছর ডিসেম্বরে জন্ম নিয়েছিল ফুটফুটে পুত্র সন্তান। সেই প্রথমবার নাতির মুখ দেখেছিলেন মুকেশ এবং নীতা।

এদিন ছিল আম্বানি পরিবারের সেই খুদে রাজপুত্তুরের একবছরের জন্মদিন। এই উপলক্ষেই চোখ ধাঁধানো পার্টির আয়োজন করছেন আম্বানি পরিবার৷ মুকেশ আম্বানির নাতি বলে কথা, তার জন্মদিনে যে বিলাসবহুল হবে তা আর বলার অপেক্ষা রাখেনা।

এই খুদের জন্মদিনে আমন্ত্রিত ছিলেন বলি পাড়ার তাবড় তাবড় সব সেলেব থেকে গোটা দেশের প্রথম সারির ধনকুবেররা। অমিতাভ বচ্চন, শচীন তেন্ডুলকর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং কেউই বাদ পড়েননি আমন্ত্রিতদের তালিকা থেকে। তারকা খচিত এই পার্টির আয়োজন সম্পর্কে এবার আপনাদের জানানো যাক।

জানা যাচ্ছে, অতিথিদের জন্য থাকবে প্রাইভেট জেট প্লেনের ব্যবস্থা যাতে কাউকেই যাতায়াতের ঝক্কি না পোহাতে হয়। খাবারের দায়িত্বে থাকবেন ইতালির এক নম্বর সেফ গ্রুপ, এবং থাইল্যান্ডের আন্তর্জাতিক রাঁধুনিদের আরও একটি টিম। উপস্থিত বাচ্চাদের জন্য খেলনা আসছে নেদারল্যান্ডস থেকে।

রাজপুত্তুরের জন্মদিন উপলক্ষে বস্তির বাচ্চাদের খাওয়ানো হবে পেট পুরে, বিলি করা হবে খেলনা। শুধু তাই নয়, জামনগরের বেশ কয়েকটি অনাথ আশ্রমে জন্মদিন উপলক্ষে উপহার এবং খেলনা পাঠানো হবে। তবে এই পার্টিতে উপস্থিত থাকতে গেলে করোনার দুটি টীকা থাকা বাধ্যতামূলক বলেও জানা যাচ্ছে।

Related Articles

Back to top button