বিনোদনসিরিয়াল

‘মন ফাগুন’ সিরিয়ালে সৌমি চরিত্রে অভিনয় করে জিতেছেন দর্শকদের মন, রইল অভিনেত্রীর আসল পরিচয়

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়।  অবসর সময়ে পছন্দের  সিরিয়াল দেখা এখনকার দিনে সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে রোজকার অভ্যাসে পরিণত হয়েছে। তাই একটা দিনও পছন্দের সিরিয়াল মিস করেন না সিরিয়ালের পোকা দর্শকরাও। ইদানিং দর্শক মহলে দারুণ জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হলো স্টার জলসার ‘মন ফাগুন’ (Monphagun)।

এমনিতে শুরু থেকেই এই সিরিয়ালের নায়ক নায়িকা অর্থাৎ ঋষি-পিহু হলেন দর্শকদের নয়নের মনি। তবে প্রধান চরিত্র ছাড়াও সব সিরিয়ালে বেশ কিছু গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্র থাকে। ব্যতিক্রম নয় এই সিরিয়ালটিও।  এই সিরিয়ালের অন্যতম একটি ইউ এস পি (USP) হলো বাড়ির ইয়ং জেনারেশনের সকল সদস্যদেড়  সবাই মিলে সারাক্ষণ হইহই করে গোটা সেন  পরিবারকে একজোট করে রাখার নিত্যনতুন প্রয়াস।

মন ফাগুন,Monphagun,সৌমি,Soumi,অনন্যা সেন,Ananya Sen,আসল পরিচয়,Real Identity

এই সেন পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ একজন সদস্য হলেন ঋষির খুড়তুতো বোন সৌমি (Soumi)।  শুরু থেকেই তাঁর অভিনয় মন জয় করেছে দর্শকদের। তবে এই মিষ্টি সৌমী অভিনেত্রীর আসল পরিচয় (Real Identity) হয়তো অনেকেই জানেন না।  এই অভিনেত্রীর আসল নাম অনন্যা সেন (Ananya Sen)। বর্তমানে তিনি মন ফাগুন সিরিয়ালে খুঁজে পেয়েছেন মনের মানুষ। আগামী দিনে তাঁকে কেন্দ্র করেই নতুন মোড় আস্তে চলেছে মন ফাগুন সিলিয়ালে।

মন ফাগুন,Monphagun,সৌমি,Soumi,অনন্যা সেন,Ananya Sen,আসল পরিচয়,Real Identity

প্রসঙ্গত অনন্যাকে এখন সিরিয়ালে অভিনয় করতে দেখা গেলেও এই অভিনেত্রীর অভিনয়ের গণ্ডি কিন্তু বেশ প্রশস্ত। কারণ ইতিমধ্যেই অভিনেত্রী কাজ করে ফেলেছেন একাধিক সিনেমা এবং ওয়েব সিরিজেও। কিছুদিন আগেই অনন্যা এস ভি এফ  প্রযোজিত মৈনাক ভৌমিক পরিচালিত জনপ্রিয় সিনেমা ‘একান্নবর্তী’-তে  অভিনয় করে ডেবিউ করেছিলেন বড় পর্দায়। সামনেই ‘দিলখুশ’ নামে আরও একটি সিনেমায় বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর।

মন ফাগুন,Monphagun,সৌমি,Soumi,অনন্যা সেন,Ananya Sen,আসল পরিচয়,Real Identity

অন্যদিকে ওটিটি প্লাটফর্মের মধ্যে নেটফ্লিক্সে বিবিসি প্রযোজিত এবং মিরা নায়ার পরিচালিত  ‘দ্য সুইটেবল বয়’ ওয়েব সিরিজে অনন্যা অভিনীত কাকলি চরিত্রটি কিন্তু বেশ জনপ্রিয়। তাই টিভি সিরিয়াল থেকে শুরু করে সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করে বাংলা বিনোদন জগতের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হয়ে উঠেছেন অনন্যা।  তাঁর এই ব্যাপক জনপ্রিয়তা আঁচ মিলবে সোশ্যাল মিডিয়াতেও। ইতিমধ্যেই তার নামে রয়েছে একাধিক ফ্যান পেজও।  তবে শুধু সিরিয়াল,সিনেমা আর ওয়েব সিরিজ নয় অনন্যাএকজন জনপ্রিয় মঞ্চ অভিনেত্রীও।  অল্টারনেটিভ থিয়েটারে অভিনয় করেও ব্যাপক প্রশংসা পেয়েছেন তিনি।

Related Articles

Back to top button