খবরবিনোদনসিরিয়াল

নববর্ষে ‘মিঠাই’ ম্যাজিক! গুনগুন, শ্যামকে টেক্কা দিয়ে দখল করল টিআরপি তালিকার প্রথম স্থান

বাঙালির ঘরে সন্ধ্যে মানেই সিরিয়ালের (Serial) সময়। বাড়ির কাজ সেরে সন্ধ্যাপ্রদীপ জেলে বাড়ির সকলে মিলে আসর জমান টিভির সামনে। এমনকি আজকাল তো ছেলেরাও কাজ থেকে ফেরার পথে ফোনের মধ্যেই হেডফোন গুঁজে সিরিয়ালে মনোযোগ দেন। আসলে সিরিয়ালের কিছু গল্পের সাথে নিজের জীবনের গল্পকেও দেখতে পান অনেকে। সাংসারিক কূট কাচালি থেকে শুরু করে জীবনে চলার পথের সংগ্রাম নানান বাধা বিপত্তিরর মাঝেও এগিয়ে চলার গল্প থাকে এই সিরিয়াল গুলির মধ্যে।

কিছু সিরিয়ালের গল্পের চাহিদা বাকি সব সিরিয়ালের থেকে বেশি হয়, যেটা হল সেই সিরিয়ালের সাফল্যের মাপকাঠি। এই মাপকাঠির পরিমাপ হল টিআরপি (TRP)। টিআরপি দিয়েই নিরিধারিত হয় সিরিয়ালগুলোর ভাগ্য। টিআরপির মাপকাঠিতে কে কত বেশি পয়েন্ট পেল তাই নিয়েই লেগে থাকে লড়াই। প্রতি সপ্তাহের শেষে বের হয় এই রিপোর্ট কার্ড। আর এবার প্রকাশিত হল এসপ্তাহের রিপোর্ট কার্ড। আর টিআরপি তালিকায় প্রত্যাশা মতোই বাজিমাত করেছে মিঠাই।

বাংলীর নববর্ষে দ্বিতীয় দিনেই টিআরপি তালিকায় একেবারে প্রথম স্থানে মিঠাই। এসপ্তাহে সিরিয়ালের টিআরপি ১০.৬ পয়েন্ট। খড়কুটো আর কৃষ্ণকলিকে টেক্কা দিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে অপরাজিতা অপু। গত সপ্তাহে মোট ৯.২ পয়েন্ট পেয়েছে। তৃতীয় স্থানে রয়েছে কৃষ্ণকলি। এসপ্তাহে মোট ৮.৬ পয়েন্ট পেয়েছে শ্যামা ও নিখিলের কৃষ্ণকলি। এবার দেখে নেওয়া যাক বাকিরা কে কোথায় রয়েছে।

যমুনা ঢাকি, খড়কুটো  – ৮.১ চতুর্থ।

করুণাময়ী রানী রাসমণি – ৭.৬ পঞ্চম।

মহাপীঠ তারাপীঠ – ৭.৫ ষষ্ঠ।

শ্রীময়ী – ৭.৩ সপ্তম।

গঙ্গারাম – ৭.২ অষ্টম।

জীবনসাথী – ৬.৮ নবম।

দেশের মাটি – ৬.৫দশম।

Related Articles

Back to top button