বিনোদনভিডিওসিরিয়াল

‘মিঠাই’ ছেড়ে চলে গেল সকলের প্রিয় নিপা! ২০২৩এ নতুন পেশা বেছে নিলেন ঐন্দ্রিলা

বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Bengali serial) হল ‘মিঠাই’ (Mithai)। নায়ক-নায়িকা মিঠাই এবং সিদ্ধার্থই শুধু নয়, মনোহরার প্রত্যেক সদস্যই দর্শকদের প্রচণ্ড প্রিয়। এমনই একটি চরিত্র হল নিপা (Nipa)। মোদর পরিবারের সবচেয়ে ছোট এবং আদরের মেয়ে তিনি। নিপার চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে বিশেষ স্থান করে নিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)।

‘মিঠাই’ ধারাবাহিকে নিপা তাঁর মিষ্টি চরিত্রের জন্য দর্শকদের থেকে অনেক ভালোবাসা পেয়েছে। সেই সঙ্গেই রুদ্রর সঙ্গে তাঁর জুটিটাও সকলের প্রচণ্ড পছন্দের। যদিও সম্প্রতি এই জুটিতে ভাঙন ধরেছে। কারণ ধারাবাহিক থেকে এক মাসের বিরতি নিয়েছেন রুদ্র অভিনেতা ফাহিম মির্জা।

Rudra Nipa

অপর একটি চ্যানেলের আর একটি ধারাবাহিকের জন্য ফাহিম ‘মিঠাই’ থেকে এই সাময়িক বিরতি নিয়েছেন। রুদ্রকে আগামী ১ মাস দেখতে পাবে না বলে এমনিতেই মন খারাপ ছিল দর্শকদের। এসবের মাঝেই এবার নিপাকে নিয়েও এল বড় আপডেট।

সম্প্রতি জানা যায়, ‘মিঠাই’য়ের নিপা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা নতুন পেশা বেছে নিয়েছেন। ভক্তদের সঙ্গে সেই সুখবরও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। যা শোনার পরই অনুরাগীদের অনেকের মনে প্রশ্ন জাগছে, তাহলে কি নিপাকে আর দেখা যাবে মনোহরায়?

Mithai Nipa

আসলে আর পাঁচ জন অভিনেত্রীর মতো সম্প্রতি ঐন্দ্রিলাও ইউটিউবে নিজের চ্যানেল খুলেছেন। অভিনয়ের পাশাপাশি এবার ইউটিউবার হিসেবে নিজের কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তিনি। তবে ‘মিঠাই’ অনুরাগীদের জানিয়ে রাখি, ইউটিউবার হিসেবে পথচলা শুরু হয়েছে বলে ঐন্দ্রিলা কিন্তু অভিনয় ছেড়ে দিচ্ছেন না।

আসলে টলিউড এবং বাংলা ধারাবাহিকের বহু শিল্পীরই নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। ‘মিঠাই’ ধারাবাহিকের অভিনেত্রী তন্বী লাহা রায়েরও ইউটিউব চ্যানেল রয়েছে। সেই তালিকাতেই নাম তুললেন ঐন্দ্রিলাও। সম্প্রতি পর্দার নিপা অনুরাগীদের সঙ্গে নিজের প্রথম ভ্লগও ভাগ করে নিয়েছেন। ইতিমধ্যেই সেটি বেশ ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button