যত বড়ই তারকা হওনা কেন, বিয়ে তো তোমাকেই করব! মিমিকে প্রকাশ্যে প্রস্তাব এক নেটিজেনের


টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রাজনীতি আর অভিনয় দুইই বেশ কড়া হাতে সামলাচ্ছেন বাঙালি সাংসদ তথা অভিনেত্রী। কখনও তাকে দেখা যায় মানুষের কাজে মিটিং মিছিলে বক্তৃতা দিচ্ছেন। আবার কখনো নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে।

মিমি চক্রবর্তী Mimi Chakraborty

তার অসংখ্য ফ্যান ফলোয়ার্স যে রয়েছে তা বলাই বাহুল্য। কিন্তু এবার তাকে নিয়ে তার এক অনুরাগী বিয়ের স্বপ্নও দেখতে শুরু করেছেন, দিয়েছেন বিয়ের প্রস্তাবও। শুধু প্রস্তাব বললে ভুল হবে তিনি একেবারে অভিনেত্রীকে নিয়ে দৃঢ় প্রতিজ্ঞ যে, তিনি যত বড়ই তারকা হোক না কেন বিয়ে তো তাকেই করবেন।

mimi-chakraborty

বৃহস্পতিবার, অনুরাগীদের সঙ্গে একটি প্রশ্ন উত্তর পর্ব শুরু করেন মিমি। যেখানে অনুরাগীরা তাকে প্রশ্ন করতে পারবে এবং তিনি তার উত্তর দেবেন। সেখানে উঠে এসেছে নানাবিধ প্রশ্ন, ইন্সটাগ্রাম স্টোরিতে যার উত্তর দিয়েছেন মিমি। কিন্তু এইবার মিমিকে কোনো প্রশ্ন নয় কার্যত সিদ্ধান্ত জানিয়ে দিল এক অনুরাগী। তার দাবি, ‘তুমি যত বড় তারকাই হও না কেন, তোমাকে আমি বিয়ে করবই’।

অভিনেত্রীও এই ব্যাপারটিকে বেশ শক্তহাতেই সামলেছেন। উত্তরে তিনি মুখে কিছুই বলেননি বরং একটি গানের মাধ্যমে তিনি জবাব দিয়েছেন। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মুঝসে শাদি করোগি’ ছবির ‘টাইটেল ট্র্যাক’টি জুড়ে দিয়েছেন নিজের স্টোরিতে। অর্থাৎ অনুরাগীর এই কথাকে নিছক মজার থেকে বেশি কিছুই ভাবেননি তিনি।

মিমি চক্রবর্তী Mimi Chakraborty

এছাড়াও আরও নানান উত্তর দিতে হয়েছে অভিনেত্রীকে। একজন চিকুর স্বাস্থ্য সম্পর্কে জানতে চাইলে মিমি জানান আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছে তার সন্তানসম পোষ্য। ক্রাশের নাম জানতে চাইলে হলিউড অভিনেতা হেনরি ক্যাভিলের ছবি পোস্ট করেন অভিনেত্রী। সব মিলিয়ে অনুরাগীদের সাথে গপ্পোটা বেশ জমিয়েই করেছেন অভিনেত্রী।