ছবিবিনোদনসিনেমা

কালো মনোকিনিতে উষ্ণ অবতারে নেটিজেনদের রাতের ঘুম ওড়ালেন মিমি, ভাইরাল ছবি

বাংলা চলচ্চিত্র জগতে একজন প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই রয়েছে মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) নাম। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। স্টাইল বলুন বা গ্ল্যামার সবেতেই নজর কাড়েন এই টলি তারকা। গানের ওপারে সিরিয়ালে ‘পুপে’ চরিত্রে তাঁর অভিনয় নজর কাড়ে সবার। অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সাংসদ ও বটে।

মিমি চক্রবর্তী Mimi Chakrabory

চলচ্চিত্রে অভিনয় করার আগে তিনি একজন মডেল ছিলেন। তাঁর প্রথম অভিনয়ের যাত্রা শুরু হয় চ্যাম্পিয়ন ছবিতে অভিনয়ের মাধ্যমে। তবে, সেখানে তাঁকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এরপর ২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ সিনেমায় তাঁকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়। আর তারপর থেকেই একের পর এক সিনেমা দিয়ে মন জয় করে নেন দর্শকদের।

mimi chakraborty

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অভিনেত্রী। তাঁর ইন্সট্রাগ্রামের ফলোয়ার্স সংখ্যা শুনলে চোখ কপালে উঠবে আপনারও। তাঁর ইনস্ট্রগ্রামের ফলোয়ার্সের সংখ্যা প্রায় সাড়ে ২৫ লক্ষেরও বেশি। তাঁর পোস্ট করা কোন ছবি হোক বা ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর অনুরাগীরা রীতিমতো মুখিয়ে থাকে তাঁর ছবি ও ভিডিও পোস্টের অপেক্ষায়।

Mimi Chakraborty মিমি চক্রবর্তী

সম্প্রতি মিমি তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে কালো রঙের নেটের ওয়েস্টার্ন ড্রেসে দেখা যাচ্ছে। মাথায় টুপি ও চোখে সানগ্লাস পরে একেবারে সূর্যের দিকে তাকিয়ে হট অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবিটি পোস্ট করা মাত্রই প্রশংসায় কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। সম্প্রতি মিমির এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Mimi Chakraborty মিমি চক্রবর্তী

Related Articles

Back to top button