বিনোদন

মাথায় ঝুলছে কয়েকশো ক্যারেটের সোনার চুল! অপারেশন করে এই অদ্ভুত রূপ ধরেছেন মেক্সিকান র‍্যাপার

হাল আমলে চুলের রকমারি স্টাইলই ফ্যাশনে ইন। প্রতিনিয়ত নিজেদের আকর্ষনীয় দেখাতে বা বলা বলে অন্যের থেকে আলাদা দেখাতে নানান কীর্তিকলাপ করে চলেছে আজকের প্রজন্ম। কেউ সারা শরীর জুড়ে ট্যাটু আঁকছে তো কেউ রাখছে বিশাল দাড়ি, কেউবা চুলে রামধনু রঙ করাচ্ছে তো কেউবা এক্কেবারে মাথা ন্যাড়াই করে ফেলছে, আজকাল এসব আকছার দেখা যাচ্ছে। কিন্তু মেক্সিকান র‍্যাপার গায়ক Dan Sur- এর কান্ড এই সব কিছুর ঊর্ধ্বে। তার স্টাইল স্টেটমেন্ট এখন সারা বিশ্বে আলোচিত।

তাহলে জেনেই নিন কি সেই নতুনত্ব। মেক্সিকান র‍্যাপার গায়কের মাথায় ঘন চুলের বদলে ঝুলছে কয়েকশো ক্যারেটের সোনার চুল। ভাবছেন তো এ কীভাবে সম্ভব? আসলে একটি প্রবাদ আছে না? পয়সা থাকলে সব সম্ভব। চুল সোনালি রং করে নয় আক্ষরিক অর্থেই তার মাথায় রয়েছে সোনার চুল।

বিজ্ঞানের প্রযুক্তিকে কাজে লাগিয়ে এবং বিপুল পরিমাণ অর্থ ব্যয় করে এই অসম্ভবকে সম্ভব করেছেন Dan। মাথায় সার্জারি করিয়ে এই সোনার চুল গুলি নিজের স্ক্যাল্পে ইমপ্ল্যান্ট করেছেন মেক্সিকান গায়ক। সম্প্রতি বছর ২৩-এর এই মেক্সিকান গায়ক পিৎজা খেতে খেতে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেন তাঁর সোনার চুলের ভিডিও। যা দেখে কার্যত আকাশ থেকে পড়ার জোগাড় হয়েছে নেটিজেনদের।

এই ভিডিও হুহু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। নেটিজেনদের প্রশ্ন, আদৌও ওই সোনার চুল আসল কিনা। এই সবের প্রশ্নের মিলেছে র‍্যাপারের কথাতেই। Dan Sur জানান, তার সোনার প্রতি মারাত্মক ভালবাসা রয়েছে এবং তিনিই সভ্যতায় প্রথম যিনি মাথার তালুতে সোনার চেন অস্ত্রোপচার করে বসিয়ে সকলকেই চমকে দিয়েছেন।

শুধু তাই নয়। জানা যাচ্ছে কেবল সোনার চুল লাগিয়েই ক্ষান্ত হননি ড্যান। তার দাঁত গুলিও ইতিমধ্যেই তিনি বাঁধিয়ে ফেলেছেন সোনায়। নিজের চুল প্রসঙ্গে কনফিডেন্ট ড্যান জানিয়েছে, “তিনি আশাবাদী তাঁর এই সোনার চুল কেউ নকল করতে পারবেন না”। এই চলতি ফিরতি স্বর্ণ মানব এখন তুমুল ভাইরাল নেটপাড়ায়।

Related Articles

Back to top button