ছবিবিনোদনভাইরালসিরিয়াল

মাথাই নষ্ট! ব্ল্যাক শাড়ি আর স্লিভলেস ব্লাউজে ‘ঝিলিক’ অভিনেত্রী তিথির ছবি ঝড় তুলেছে নেটপাড়ায়

সিরিয়াল দেখতে কমবেশি সকলেই ভালোবাসে। আর বাঙালির বিনোদনে সিরিয়ালের ভূমিকা রয়েছে অনেকটাই। একসময়ের জনপ্রিয় ‘মা’ সিরিয়ালের অভিনেত্রী তিথি বসু (Tithi Basu)। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা” তে “ঝিলিক” চরিত্রে তাঁর অভিনয় রীতিমতো নজর কাড়ে দর্শকদের। রাত ৮ টা বাজলেই টিভির পর্দায় তাঁকে দেখার জন্য মুখিয়ে থাকতো দর্শকরা। মা- মেয়ের একে অপরকে ফিরে পাওয়ার কাহিনী চোখে জল এনে দিয়েছিল সকলের।

সময়ের সঙ্গে সঙ্গে টিনেজার দলে নাম লিখিয়েছে ঝিলিক। সে এখন আর ছোটটি নেই। বর্তমানে টিভির পর্দায় বা অভিনয়ে দেখা না মিললেও মডেলিংয়ের যখন ছিল ছোট থেকেই। তাই মডেলিং থেকে ফটোশুট করেন টিভি। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। জনপ্রিয়তার জেরে লক্ষাধিক অনুগামীও রয়েছে তিথির। যদিও এখনো তিথি নয় বরং ঝিলিক হিসাবেই অনেকে চেনেন তাকে।

তিথি বাসু Tithi Basu

সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই বিভিন্ন ফটোশুটের ছবি থেকে নিজের জীবনের কিছু মুহূর্ত তুলে ধরেন অভিনেত্রী। আর তাঁর ছবি দেখতে রীতিমত ভিড় জমে নেটপাড়ায়। কখনো মিনি স্কার্ট তো কখনো শাড়ি তিথির ছবিতে রীতিমত ঝড় ওঠে অনুগামীদের মনে। সেটা  ছবির লাইক আর কমেন্ট দেখলেই বোঝা যায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে শাড়ি পরে কিছু ছবি শেয়ার করেছেন তিথি। ছবিতে খোলা চুলে কালো রঙের শাড়ি আর লাল রঙের স্লিভলেস ব্লাউজে দেখা যাচ্ছে তাকে। তিলোত্তমা কলকাতারই কোনো এক রাস্তায় তিথির এই ছবি ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। ছবি শেয়ার করে ক্যাপশনে তিথি লিখেছেন, ‘জালেবি বেবি’।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীকে দেখে হাজারো ভক্তরা প্রেমে পড়লেও ইতিমধ্যেই প্রেমিক রয়েছে তিথির। নিজেই প্রেমিকের সাথে ছবি শেয়ার করে জানিয়েছিলেন প্রেমের কথা। মাঝে মধ্যেই প্রেমিক দেবায়ুধের সাথেও ছবি শেয়ার করেন তিথি। কিছুদিন আগেই পুরুষ দিবসে নিজের বয়ফ্রেন্ডের সাথে একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবি বেশ ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button