ছবিবিনোদনসিনেমা

ডেলিভারি সময় চলে এলেও শ্যুটিং চালিয়ে যাচ্ছেন করিনা কাপুর! ফুঁসে উঠলেন রিচা চাড্ডা

জীবনে ভালোভাবে খেয়ে পড়ে বাঁচার জন্য কাজ করে প্রতিটি মানুষই। কিন্তু ভালোবাসা দিয়ে কাজ বা কাজের প্রতি ভালোবাসা যেটাই বলো না কেন সেটা করতে পারে কজন। কিন্তু বলিউড অভিনেত্রী করিনা কাপুর (Karena Kapoor) তাঁর কাজকে আলাদা রকম ভাবেই ভালোবাসেন। আর তাই ডেলিভারির দুদিন আগেও তাঁকে শ্যুটিং এ ব্যাস্ত থাকতে দেখা গেল। শনিবার তাঁকে তার দল এবং মেকআপ আর্টিস্ট মিক্কি ঠিকাদারের সঙ্গে একটি শ্যুট করতে যেতে দেখা গেছে। তবে, আদতে তিনি কিসের শ্যুটিং করতে গিয়েছিলেন তা জানা যায়নি। সম্প্রতি করিনার বাবা রণধীর কাপুর জানিয়েছিলেন যে, ১৫ ফেব্রুয়ারির কাছাকাছি করিনার ডেলিভারি হবে।

সম্প্রতি অভিনেত্রী রিচা চাড্ডা  (Richa Chadha) দাবি করেন যে, টুইটার তাঁকে কাউকে ফলো করতে বাঁধা দিচ্ছে। অভিনেত্রী সেটির একটি স্কিনশর্টও তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। আর সেটি পোস্ট করে রিচা দাবি করেন যে, টুইটার কেন এমন করছে?

অজয় দেবগান (Ajay Devgon) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি “ময়দান” এর শেষ শ্যুটিং ১৪ ফেব্রুয়ারি থেকে মুম্বাইয়ের পোওয়াইয়ে শুরু হবে। ইতিমধ্যেই এই ছবির ৬৫% শ্যুটিং হয়ে গেছে। এপ্রিল অবধি এই ছবির শ্যুটিং হবে। ২০২১ সালের ১৫ অক্টোবর এই ছবি মুক্তি পাবে। এই ছবিতে অজয় দেবগন ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের চরিত্রে অভিনয় করছেন। এই ছবিটি প্রযোজনা করেছেন বনি কাপুর।

সোনাম কাপুর (Sonam Kapoor) অভিনীত আসন্ন ছবি “অন্ধের” শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। শো মাখিজার পরিচালনায় ৩৯ দিনের জন্য স্কটল্যান্ডের গ্লাসগোতে ছবিটির শ্যুটিং সিডিউল সেট করা হয়েছিল। করোনা মহামারী ও স্কটল্যান্ডের প্রবল শীতেও ছবিটির শ্যুটিং যথাসময়ে শেষ করা হয়েছিল। এই ছবিতে সোনাম কাপুরকে একজন অন্ধ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। সোনাম ছাড়াও এই ছবিতে পূরব কোহলি, বিনয় পাঠক ও লিলিট দুবের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এই ছবিটি এই বছর থিয়েটারে মুক্তি পাবে।

অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) বর্তমানে অজয় দেবগন পরিচালিত “মে দিবস” ছবির শ্যুটিং করছেন। শনিবার তিনি সেই ছবির সেট থেকেই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ছবিতে তাঁর হাতে একটি লেবুর জলের গ্লাস দেখা যাচ্ছে। তবে, এই ছবির শ্যুটিং কোথায় হচ্ছে সে ব্যাপারে কিছুই জানা যায়নি। তবে, এই ছবিতে অমিতাভ বচ্চন ছাড়াও অজয় দেবগন, রাকুল প্রীত সিং, অঙ্গীরা ধর গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে।

‘মেরি পেয়ারী বিন্দু’ ও ‘কেশরী’ গানে তৃতীয়বারের জন্য পরিণীতি চোপড়া (Parineeti Chopra) গান গেয়েছেন। এছাড়া তিনি আসন্ন ছবি ‘দ্যা গার্ল অন ট্রেন’ এর ‘মিরথী ইয়ারিয়ান’ গানটিতে কণ্ঠ দিয়েছেন। একটি সাক্ষাৎকারে পরিণীতি বলেছেন যে, শ্রোতাদের থেকে ভালোবাসা পেয়েই তিনি খুশি হয়ে তৃতীয়বার গান গেয়েছেন। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে পরিচালক রিবু দাশগুপ্তের ছবি ‘দ্যা গার্ল অন ট্রেন’। এই ছবিতে লিড রোলেই পরিনীতিকে দেখা যাবে।

Related Articles

Back to top button