‘মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর বলে কিছু ভুল করিনি এটা আবার প্রমাণিত’: কঙ্গনা রানাউত


 

কিছুদিন আগেই মুম্বাইকে ‘পাক অধিকৃত কাশ্মীর’ বলে বিতর্কে জড়ান বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তারপর থেকেই মহারাষ্ট্র সরকারের তরফ থেকে 1 হাত নেওয়া হয় অভিনেত্রীকে। শিবসেনার তরফে হুমকি দিয়ে কঙ্গনাকে মুম্বাইতে না ঢোকার কথা বলা হয়। এবং রিটুইট করে কঙ্গনা উত্তর দেন, কারোর বাপের ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখাক।’

বৃহন্মুম্বই পুরসভার কঙ্গনার অফিস ভাঙার নির্দেশের উপর বোম্বে হাইকোর্ট স্থগিতাদেশ দিলেও আজ বিএমসির তরফে বেআইনি নির্মাণের কারণে ভাঙ্গা হয়েছে কঙ্গনা রানাউতের মুম্বাইয়ের অফিস। অফিস ভাঙতে নিয়ে আসা হয়েছে মাটি কাটার যন্ত্র।

অফিস ভাঙ্গার ছবি টুইটারে পোস্ট করে কঙ্গনা লেখেন, শত্রুরা আবার প্রমাণ করলো মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর এর সঙ্গে তুলনা করে ভুল করিনি’ এছাড়াও টুইটারে পাকিস্তান লিখে হ্যাশট্যাগ দিয়েছেন deathofdemocracy।

এছাড়াও শিবসেনা কে আক্রমণ করে কঙ্গনা টুইটে লেখেন ‘বাবর ও তার সেনা’ এর কিছুক্ষণ পরেই বিজেপি রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী রিটুইট করে লেখেন,’ কঙ্গনা বিশ্বাস রাখো,আমরা তোমার সঙ্গে আছি।’ওদিকে অফিস ভাঙ্গা নিয়ে কঙ্গনা পাল্টা টুইট করে লিখেন, ‘আমার অফিস রাম মন্দির। এটি আবার পুনর্নির্মাণ হবে।’

প্রসঙ্গত, আজ মুম্বাই পৌঁছান কঙ্গনা। বিমানবন্দরে নেমেই সোজা নিজের বাড়ি চলে যান অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যদিও বিমানবন্দরে কালো পতাকা হাতে বিক্ষোভ দেখান শিবসেনার সর্মথকরা। এদিকে কঙ্গনার সমর্থনে পাল্টা বিক্ষোভ দেখায় এনডিএ শরিক আরপিআই এবং কার্নি সেনা।


Like it? Share with your friends!

651
651 points