বিনোদনভাইরাল

‘ম্যানেজারকে বলছে মাল আছে’ দীপিকাকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ কঙ্গনার

সুশান্তর মৃত্যু তদন্ত সিবিআইএর হাতে যেতেই তলব করা হয় সুশান্তর তৎকালীন প্রেমিকা রেহা চক্রবর্তীকে। রেহাকে ম্যারাথন জেড়া করার পর সুশান্তর মৃত্যুতে মাদক যোগ পায় সিবিআই। ড্রাগ সেবন ও পাচার করার জন্য এনসিবির তরফে গ্রেফতার করা হয় সুশান্তর প্রেমিকা চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে। মুম্বাইর বাইকুল্লা জেলের মহিলা সেলে রয়েছেন রেহা চক্রবর্তী।

ড্রাগস চক্রে একে একে নাম জড়াচ্ছে বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের। এবার সরাসরি প্রকাশ্যে এলো বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাডুকোনের ড্রাগ চ্যাট। ইতিমধ্যেই তার ম্যানেজার কশ্মিরা প্রকাশকে ডেকে পাঠিয়েছে পুলিশ। সামনে আসা চ্যাটে দেখা যাচ্ছে করিশ্মার কাছে দীপিকা হ্যাশ নামক মাদকদ্রব্য চেয়ে ছিলেন।

বলিউডের টপ মোস্ট নায়িকার নাম জড়াতেই তাকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন কঙ্গনা রানাওয়াত।

আগেও সুশান্তর মানসিক অবসাদ প্রসঙ্গে টুইট করার সময় দীপিকার অবসাদ নিয়ে তীক্ষ্ণ ভাষায় আক্রমণ করেছিলেন কঙ্গনা। আর এবার মাদক কান্ডে সরাসরি সংঘাতে নামলেন তিনি। সরাসরি দীপিকাকে মেনশন করে একটি টুইট করে কঙ্গনা লেখেন, ‘সমাজের উচু তলার বাসিন্দারা যাঁরা নিজেদের সেরা ভাবেন, ভালো পরিবেশ পান বেড়ে ওঠার জন্য, তারাই আবার নিজের ম্যানেজার কে লেখেন,’মাল হ্যায় কেয়া?’

Related Articles

Back to top button