• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

যেমন গুণী তেমনি সুন্দরী! টলিউড কাঁপানোর জন্য তৈরির অষ্টাদশী যীশু সেনগুপ্তর মেয়ে, রইল ছবি

Jisshu Sengupta Daughter Sara Sengupta :  টলিউডের (Tollywood) অন্যতম নামী অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। নব্বইয়ের দশকে হাতেগোনা কিছু ছবিতে দেখা গেলেও, এখন টলিউড তো বটেই, দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি এবং বলিউডেরও পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। সেখানকার বেশ কিছু প্রোজেক্টে দেখা গিয়েছে এই বাঙালি অভিনেতাকে। তবে অভিনেতার মেয়ে সারাও কিন্তু বাবার মতোই গুণী।

বাবার থেকেই ভালো অভিনয়ের এই সহজাত গুণ পেয়েছে তাঁর মেয়ে সারা সেনগুপ্ত (Sara Sengupta)। অভিনেতা এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী নীলাঞ্জনা শর্মার বড় মেয়ে হল সারা। ২০০৫ সালে জন্ম তাঁর। সারার একটি ছোট বোনও রয়েছে। তাঁর নাম জারা সেনগুপ্ত। বয়সে ছোট হলেও সারা এবং জারা, দু’জনেই কিন্তু অভিনয়ের দুনিয়ায় পা রেখে ফেলেছেন।

   

Jisshu Sengupta with his daughters

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘উমা’ ছবির মাধ্যমে ডেবিউ হয়েছিল যীশুর বড় মেয়ের। সেই ছবিতেই একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছিলেন তাঁর ছোট মেয়ে। ডেবিউ ছবিতেই নজর কেড়েছিলেন সারা। এখন সে গোটা টলিউডের নয়নের মণি।

আরও পড়ুনঃ বাবুউউ’র সাথে ধ্যাষ্টামো! ইশাকে ‘বেহায়া’ বানিয়ে উচিত শিক্ষা দিল পর্ণা, ফাঁস দমফাটা হাসির পর্ব

বাবা এবং মা দু’জনেই অভিনয় দুনিয়ার মানুষ। তাই সারাও বড় হয়ে অভিনেত্রীই হতে চান। সৃজিতের হাত ধরে যখন ডেবিউ হয়, তখন সারার বয়স মাত্র ১৩। সেই বয়সেই নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তবে ডেবিউ ছবির পর থেকে আর তাঁকে সেভাবে দেখা যায়নি। কোথায় হারিয়ে গেল সারা? অনুরাগীদের মনে মাঝেমধ্যেই উঁকি দেয় এই প্রশ্ন।

আরও পড়ুনঃ মা-বাবাকে বাঁচাতে সোনা-রুপাই যথেষ্ট! টিভির আগেই ফাঁস কিডনাপারদের পুলিশে দেওয়ার দুর্ধর্ষ পর্ব

Jisshu Sengupta and Sara Sengupta

‘উমা’ ছবি দিয়ে ডেবিউ করা ছোট্ট সারার এখন ১৮ বছর বয়স। আরও সুন্দরী হয়ে উঠেছে সে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে যীশুর সঙ্গে তাঁর ছবি দেখা যায়। বাবা-মেয়ের রসায়ন এবং বন্ডিংও নেটিজেনদের অজানা নয়। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই ছবি শেয়ার করতেও দেখা যায় তাকে। যেখানে ২৫ হাজারেরও বেশি ফলোয়ার হয়ে গিয়েছে সারার।

Jisshu Nilanjana with Sara

বর্তমানে যীশু কন্যা, মা-বাবার অনুপ্রেরণায় কমিউনিটি ওয়েলফেয়ার অ্যাক্টিভিটির সঙ্গে যুক্ত। অভিনয় এবং সমাজের নানান কাজের সঙ্গেই পড়াশোনা এবং স্পোর্টসেও বেশ ভালো সারা। পাশাপাশি নাচের প্রতি ভালোবাসা তো রয়েছেই। ছোট বয়সে ব্যালে শিখেছে সে। এরপর ভারতনাট্যম, স্কেটিং, টেনিস- সব শিখেছে সারা। অভিনয়ের প্রতি ভালোবাসা থাকলেও, শুধুমাত্র অভিনয়ের মধ্যে নিজেকে আটকে না রেখে, আরও অনেক কিছু শিখেছে যীশু-কন্যা।