গসিপবিনোদন

দেখলে হবে খরচা আছে! শিল্পা শেট্টির ঘড়ির দামে হয়ে যাবে আস্ত একটা চারচাকা গাড়ি

সেলেবদের শখের কোনও শেষ নেই। ডিজাইনার লেহেঙ্গা, ডেসটিনেশন ওয়েডিং…একের পর এক লেগেই আছে। এই কিছু দিন আগেও নীতা অম্বানীর ২ কোটি ৬ লাখের ব্যাগের কথা শুনে চোখ কপালে উঠেছিল অনেকের। একটা হ্যান্ড ব্যাগের দাম এত! বিশ্বাসই হচ্ছিল না নেটিজেনদের। দাম হবে নাই বা কেন বলুন তো? সেই ব্যাগ কুমিরের চামড়া দিয়ে তৈরি। শুধু কুমিরের চামড়া দিয়েই নয়, ১৮ ক্যারাটের সোনার পাশাপাশি ওই ব্যাগে বসানো ছিল ২৪০টি হিরে। এবার শিল্পা শেঠি (Shilpa Shetty) র ঘড়ির দাম শুনে উত্তাল সোশ্যাল মিডিয়া।

Bvlgari ঘড়ি বিশ্বব্যাপী সেলিব্রিটিদের সাথে বিশাল জনপ্রিয়। এবার সেই ঘড়ি হাতে দেখা গেল শিল্পা শেঠি (Shilpa Shetty) কে। তবে এই ঘড়ির দাম শুনলে আপনার চক্ষু চরকগাছ হবেই। এই ঘড়ির দামে টাটা হেরিয়ার, এমজি হেক্টর বা কিয়া সেল্টোসের মতো গাড়িগুলি চলে আসে। শিল্পা শেঠি (Shilpa Shetty) র এই ঘড়ির দাম ১৬,৯৯,০০০ টাকা। ঘড়িতে গোলাপ সোনার তৈরি একটি স্ট্র্যাপ রয়েছে, ব্যবহৃত গ্লাসটি নীলা ক্রিস্টাল। ঘড়ির উপরে একটি রুবেলাইটও রয়েছে।

Shilpa Shetty

Bvlgari ঘড়ি অস্কার এবং গোল্ডেন গ্লোবের মতো বড় রেড কার্পেট ইভেন্টের জন্য দেখা গেছে। ৮০ বছরের পুরোনো এই ডিজাইন। রোমান হেরিটেজের ঐতিহ্যের একটি অংশ তা নকশাকে অনুপ্রাণিত করেছিল। একটি ঘড়ি তৈরিতে প্রচুর কাজ চলে। এখন, আপনি আপনার Bvlgari ঘড়িও কাস্টমাইজ করতে পারেন।

Related Articles

Back to top button