গসিপবিনোদন

ভুলেও নেপো-কিড বলবেন না, সমস্ত কাজ পেয়েছি মেধার ভিত্তিতে! সাফ জানালেন গোবিন্দা কন্যা টিনা

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই নেপোটিজম নিয়ে সরগরম বলিপাড়া। তারকা সন্তানদের বলিউডে (Bollywood) আশা নিয়ে এখনও লেগেই রয়েছে জোর চর্চা। আর এর মাঝেই গোবিন্দা (Govinda) কন্যা টিনা আহুজা (Tina Ahuja) একটি সাক্ষাৎকারে সাফ জানান, তিনি কখনোই নেপো-কিড নন। বাবা গোবিন্দা কখনোই তাঁকে কাজ পাওয়ার জন্য সাহায্য করেননি। তার দাবি, যদি তিনি নেপোটিজমের মাধ্যমে কাজ করতেন তাহলে ইতিমধ্যেই ৩০ থেকে ৪০টা ছবি সই করে ফেলতেন।

গোবিন্দা টিনা আহুজা Govinda Daughter Tina Ahuja

২০১৫ সালে পরিচালক স্মিপ কাং-এর ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’ ছবিতে গিপি গ্রেওয়ালের বিপরীতে অভিনয় করে বলিউডে অভিষেক টিনার। কিন্তু প্রথম ছবিতে বিশেষ জনপ্রিয়তা পাননি টিনা। কিন্তু তিনি যতটুকু কাজ পেয়েছেন নিজের মেধা, নিজের যোগ্যতার ভিত্তিতেই পেয়েছেন বলে দাবি তাঁর।

গোবিন্দা টিনা আহুজা Govinda Daughter Tina Ahuja

যদিও টিনা প্রতিমুহূর্তেই গোবিন্দাকে পাশে পেয়েছেন। গোবিন্দা টিনার ইচ্ছের বিরুদ্ধে কোনোও কথাই বলেননি কখনো। টিনা আরও বলেন, ‘আমি আমার মেধার ভিত্তিতে কাজ পেয়েছি। যা অফার পেয়েছি সবটাই আমার নিজের চেষ্টায়। উনি (গোবিন্দা) আমাকে এগুলো পেতে কোনও সাহায্য করেননি। তবে আমি কী করছি না সেই বিষয় সবই জানত। সব খোঁজখবর রাখত। কিন্তু এর মানে আমার কর্মক্ষেত্রের পরিসরে কখনো প্রবেশ করারও চেষ্টা করেননি। বাবা কখনো আমাকে ছবিতে কাজের জন্য কাউকে ফোন করেননি। তাই আমাকে নেপো-কিড বলা চলে না’।

গোবিন্দা টিনা আহুজা Govinda Daughter Tina Ahuja

বলিউড জগতের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন গোবিন্দা (Govinda)। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। গোবিন্দার মেয়ের নাম টিনা আহুজা (Tina ahuja)। সেও বলিউড জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। তাঁর মেয়ে টিনা আহুজাও তার বাবার মতোই একই পেশাই বেঁচে নিয়েছেন। এক সাক্ষাৎকারে টিনা জানান যে, ‘তিনি অনেক আগেই অনুভব করেছিলেন এই জগতে আসার।

Related Articles

Back to top button