গসিপবিনোদনসিনেমা

কোটি টাকার ফ্ল্যাট কিনে শিরোনামে হৃতিক, পাশাপাশি ক্রিস ৪ এর প্রস্তুতিও নিচ্ছেন

বলিউডের জনপ্রিয় প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন হলেন হৃতিক রোশন (Hrittick Roshsan)। একজন দক্ষ অভিনেতার পাশপাশি তিনি একজন দক্ষ ড্যান্সারও বটে। চলচ্চিত্র পরিচালক রাকেশ রোশন এর ছেলে হৃতিক রোশন একের পর এক ছবি দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই।

Hrithik Roshan হৃত্বিক রোশন

৪৬ বছর বয়সী এই অভিনেতা কোটি দুটি ফ্ল্যাটও কিনেছেন। জুহুর ভার্সোভা লিংক রোড এলাকার একটি ভবনে ১৪, ১৫ এবং ১৬ তলায় ফ্ল্যাটটি কিনেছেন অভিনেতা। যার মূল্য ৯৭.৫ কোটি টাকা। হৃতিকের এপার্টমেন্টটি ৩৮ হাজার বর্গফুটে নির্মিত। এছাড়া ফ্ল্যাটে ১০টি পার্কিং প্লটও রয়েছে। এই ফ্ল্যাটটির জন্য হৃতিক ৬৭.৫ কোটি টাকা দিয়েছেন। যেটি ২৭,৫৩৪.৮৫ বর্গফুট জুড়ে অবস্থিত।

Hrithik Roshan হৃত্বিক রোশন

প্রথম ফ্ল্যাটের পাশাপাশি হৃতিক দ্বিতীয় ফ্ল্যাটের জন্যও ৩০ কোটি টাকা দিয়েছে। যেটি ১১, ১৬৫.৮২ বর্গফুট জুড়ে ছড়িয়ে রয়েছে। তবে, বর্তমানে হৃতিক জুহুর প্রাইম বিচ হাউসে বাড়ি ভাড়া নিয়ে রয়েছে। আর তাঁর জন্য তাঁকে প্রতিমাসে ৮.২৫ লক্ষ টাকা ভাড়া দিতে হয়। তাঁকে সর্বশেষ টাইগার শ্রুফের সঙ্গে একশন মুভিতে দেখতে পেয়েছিল দর্শকরা। এই ছবিটি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ।

Hrithik Roshan Flat হৃত্বিক রোশন

তবে জানা যাচ্ছে যে, বর্তমানে তিনি ক্রিস ৪ ছবির প্রস্তুতি নিয়ে ব্যাস্ত হয়েছেন। আর তাঁর জন্য তিনি অনেক পরিশ্রমও করছেন। তবে, এর আগেও তাকে কোনো আকসন অথবা কমেডি ছবিতে দেখা দেখা গেলেও যেতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

কিছুদিন আগেই জানা গিয়েছিল যে, তাকে যশরাজ ব্যানারে একটি ছবিতে কাজ করতে দেখা যেতে পারে। বলিউডের বড় বাজেটের ছবি গুলির মধ্যে একটি একটি ছবি। সেখানে তাকে নতুন এক অবতারে দেখা যাবে। তাঁর ছবির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন তাঁর অগণিত ভক্তরা। তবে, সম্প্রতি নতুন ফ্ল্যাট কেনা নিয়েই আবারও খবরের শিরোনামে রয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button